Breaking News

নতুন বান্ধবীকে পেয়ে জড়িয়ে ধরলো ছোট্ট ইউভান, তুমুল ভাইরাল ভিডিও

ছোট্ট ইউভান মন কেড়েছে সকলের।এক রত্তি শিশুকে নিয়ে মা শুভশ্রীর ব্যস্ততার শেষ নেই। কিন্তু এই ব্যস্ততার মাঝেই ছেলের সাথে কাটানো মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী শুভশ্রী।

কখনও খেলার ছলে তো কখনও আবার দুষ্টু-মিষ্টি ভঙ্গিমায় ছবি পোস্ট করে সকলের নজর কাড়ে মা-সন্তানের এই জুটি। শুধু মায়ের সাথে নয়, সময় পেলে বাবার সাথে বেশ খেলায় মেতে ওঠে ছোট্ট ইউভান। সেই ঝলকও সোশ্যাল মিডিয়ায় দেখা যায় প্রায়ই।

রাজ-শুভশ্রীর অনুরাগীরা অধীর অপেক্ষায় বসে থাকেন মিষ্টি ইউভানের ছবি দেখার জন্য। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউভানের যাতে দেখা যাচ্ছে তার একটি নতুন বান্ধবী হয়েছে। সেই বান্ধবীকে পেয়ে ইউভান খুব খুশি। সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের একটি ভিডিও পোস্ট করেছেন ,

এবং তার ক্যাপশনে লিখেছেন ‘আমার ছেলের নতুন ফ্রেন্ড।’শুধু তাই নয়, এর পাশাপাশি অভিনেত্রী তাঁর অনুরাগীদের কাছে জানতে চেয়েছেন যে, ইউভানের নতুন বন্ধুটি কেমন হয়েছে? ইউভান নতুন বন্ধুটিকে পেয়ে বেশ আনন্দে মেতে উঠেছে। কোনো ছোট বন্ধু দেখলে ইউভান তার দিকে হাত বাড়িয়ে দেয় খুশিতে ,

এবং তাকে কোলে নিতে চায়।একই ভাবে এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, ইউভান নতুন তার বন্ধুকে জড়িয়ে ধরেছে এবং তার দিকে হাত বাড়িয়ে দিয়েছে তাকে কোলে নেবে বলে। অপরদিকে সেই বন্ধুটিও ইউভানকে পেয়ে বেশ খুশি। এমন আনন্দের মুহূর্তকে ক্যামেরাবন্দি করতে ভোলেননি শুভশ্রী।

সেই মুহূর্তটাকে ভিডিও করে পরবর্তীতে তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন অভিনেত্রী। মুহুর্তের মধ্যেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কমেন্ট বক্সে উপচে পড়েছে ইউভানের প্রতি অনুরাগীদের অফুরন্ত ভালোবাসা।

Check Also

গিটার বাজাচ্ছেন পবনদ্বীপ, শীতের রাতে দুর্দান্ত সুরে রোমান্টিক গান গাইলেন অরুনিতা, ভাইরাল ভিডিও

বর্তমানে বিনোদের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুটি নামে চিনি যথা নেট …

Leave a Reply

Your email address will not be published.