Breaking News

বাবা রাজের কোলে উঠে দুস্টুমি দেখতে পাওয়া যায় খুদে ইউভান, ভাইরাল ভিডিও

রাজ-শুভশ্রীর ছেলে ইউভানকে সোশ্যাল মিডিয়ার ক্ষুদে সেলিব্রিটি বললে ভুল বলা হবেনা। এক বছরে পা দিল টলিউডের আদরের স্টারকিড ইউভান। শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (subhashree ganguly) ও রাজ চক্রবর্তীর (raj chakraborty) ছোট্ট ছেলে কিউট লুক আর মিষ্টি হাসি দিয়ে জন্মের পর মুহূর্ত থেকেই মন জয় করে নিয়েছিল নেটিজেনদের।

ইউভান যত বড় হয়েছে তার কাণ্ডকারখানা দেখে ততই অবাক হয়ে নেটপাড়ার বাসিন্দারা। মাত্র কয়েক মাস বয়সেই একা একা দাঁড়াতে শিখে গিয়েছে সে। আর এখন তো দিব‍্যি গুটি গুটি পায়ে হাঁটতে শিখে গিয়েছে ইউভান। রাজ শুভশ্রীর ‘অ্যাডভান্স বেবি’ সে।

ইউভানের ছবি কিংবা ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। ইউভান হাসলেও সেটা খবর হয়ে যায়। দুষ্টু-মিষ্টি ইউভানকে দেখতে পছন্দ করেন সকলেই। ইউভানের মা শুভশ্রী গাঙ্গুলী ও বাবা রাজ চক্রবর্তী এবং দিদি মিষ্টি মুখার্জ্জী প্রায়ই ইউভানের নানা ছবি এবং ভিডিও শেয়ার করতে থাকেন নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে।

ইউভান নিজের পরিবারের কাছে খুবই আদরের সে নিয়ে কোনো সন্দেহই নেই। টলিউডের খুদে স্টার ইউভানের ভিডিয়ো ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবার রাজ চক্রবর্তী ছেলের ভিডিয়ো শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। যা মন কেড়ে নিয়েছে সকলের।

সম্প্রতি ইউভানের আবারো একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাজ সেটা নিজের স্টোরিতে সোমবার মেঘলা দিনে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি শেষটা মিস করতে বারণ করেছেন। ভিডিওটি পুরোটা দেখলে দেখা যাবে ইউভানকে। সে বাবার কোলে কিছুতেই আর থাকতে চায় না।

কোল থেকে নেমে একা খেলতে চায়! তাই বাবার কোল থেকে হুটোপুটি করে নেমে গেলো ইউভান ! এক ভিডিও অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন এই ভিডিওটি। যা শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়ে গিয়েছে। অভিনেত্রী নিজের কর্মব্যস্ত জীবনে যতটা সম্ভব সময় দেওয়া সম্ভব তার থেকে বেশি সময় দেওয়ার চেষ্টা করেন নিজের ছেলেকে।

তার সোশ্যাল অ্যাকাউন্টে উঁকি দিলেই তার ছেলের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি দেখা যাবে। সোমবার সকাল থেকেই আকাশের মুখ ভার। এদিন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় আরবানার বহুতল থেকে দেখালেন গোটা শহর কলকাতাকে। আর তার সাথেই দেখা মিলল এই খুদে সেলিব্রেটির। যা নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ইউভানের ফোটো-ভিডিয়ো শেয়ার করে থাকেন রাজ আর শুভশ্রী। কিছুদিন আগে বাবার সাথে ইউভানের এক্সারসাইজ করার একটি ভিডিয়োও খুব ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে ছেলেকে উৎসাহ দিচ্ছিল মা শুভশ্রীও! নীল রঙের পুলওভার, কালো প্যান্টে দেখা মিলল এদিন ইউভানের। লাল-হলুদ ফুটবল নিয়েই খেলা করছে সে। গোলাপি রঙের পোশাকে দেখা মিলল বরখার। আর শুভশ্রী পরেছিলেন সাদা রঙের টি-শার্ট ড্রেস।

Check Also

অনেক বাঁধা বিপত্তির পর দিতিপ্রিয়া উপস্থিতে মোদক পরিবারে উদ্বোধন হলো মিষ্টির হাব! মিঠাই ধারাবাহিকে খুশির বন্যা

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published.