ছেলেকে “I love you” বলা শেখাচ্ছে অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল ভিডিও

0
130

সেজেগুজে গাড়িতে করে কোথায় চলল রাজ-পুত্র? মা-ছেলের সম্পর্কের একটা ছোট্ট ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

যা দেখে মন কেমন করে উঠবে সকলের! মায়ের সাথে বন্ডিং নতুন করে ফিল করারই যেন সুযোগ করে দিলেন টলিউডের এই সুন্দরী নায়িকা।

শনিবার সোশ্যাল মিডিয়ায় ইউভানের সাথে তোলা একটি ভিডিয়ো শেয়ার করে নেন মাম্মা শুভশ্রী। দেখা যাচ্ছে গাড়ি করে কোথাও একটা চলেছেন দু’জনে।

পরে আছেন গোলাপি রঙের পোশাক। আর ইউভান পরেছে সাদা রঙের টি-শার্ট। মায়ের বুকে মুখ গুঁজে রয়েছে রাজ-পুত্র। ওমা! তারপর মায়ের মতো করে আই লাভ ইউ বলতেও শোনা গেল।

আধো আধো স্বরে ভালোবাসা জাহির দেখে আপনারও মন ভরে যাবে! ভিডিয়োর ক্যাপশনে রাজ চক্রবর্তীর বউ লিখেছেন, ‘মা তোমাকে সবচেয়ে বেশি ভালোবাসে জান।’

এই বয়স সবে ইউভানের এক বছর সাত মাস মতো। এরমধ্যেই প্লে স্কুলে যাওয়া শুরু করে দিয়েছে সে। পিঠে ব্যাগ ঝুলিয়ে তাঁর স্কুল যাওয়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন নতুন মাম্মা।

শুভশ্রী চক্রবর্তী বরাবরই বলে এসেছেন মা হওয়ার মুহূর্তটা তাঁর কাছে কতটা স্মরণীয়। শ্যুটের বাইরে ছেলেকে এক মুহূর্ত কাছছাড়া করতে রাজি নন তিনি। ইউভানের বেড়ে ওঠার সব দিকেই থাকে তাঁর কড়া নজর। ছেলের সাথে সময় কাটাতে ভালোবাসেন রাজও। পয়লা বৈশাখেও দম্পতি ছেলেকে নিয়ে উদযাপনের ছবি শেয়ার করে নিয়েছেন সকলের সাথে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here