Breaking News

একতারা নিয়ে আবারও বাদাম কাকুর নতুন গান গাইলেন , রইলো ভাইরাল ভিডিও

চারপাশে কান পাতলেই আজকাল যা শোনা যায় তা হল ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম’। সোশ্যাল মিডিয়ায় এখন সবচেয়ে জনপ্রিয় হল এই গানের দুই লাইন। ফেসবুক থেকে শুরু করে রিলস সর্বত্র ভুবন বাদ্যকরের এই গান জনপ্রিয় হয়ে উঠেছে।

ভাইরাল ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টার বাড়িতেই পৌঁছলেন একের পর এক পৌঁছে যাচ্ছেন বিভিন্ন ইউটিউবার থেকে শুরু করে ইংলিশ চ্যানেল। এর পাশাপাশি তাঁর বাড়িতে ভিড় জমাচ্ছেন সাধারণ মানুষও। এমনই একজন ইউটিউবার তাঁর বাড়িতে গিয়ে হাজির হন এবং হাতে বাউল নিয়ে এক ,

লোক সংগীত গেয়ে শোনালেন ভুবন বাদ্যকর। একহাতে বাউল বাজিয়ে লোকসংগীত “ওরে ট্যাংরা তবু কাটোন যায়…মাগুর মাছে ক্যাতক্যাতায়’ গেয়ে ইউটিউবার কে মুগ্ধ করলেন ভুবন। কাঁচা বাদাম গানের পর এবার ভুবনের কন্ঠে এই লোক সঙ্গীতের ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর শুধুমাত্র পশ্চিমবঙ্গ নয়, বাংলাদেশেও বহুল পরিচিত মুখ হয়ে উঠেছেন। তিনি এই বহুল পরিচিত মুখ হয়ে উঠেছেন মূলত তার ‘বাদাম বাদাম কাঁচা বাদাম’ গানটি ভাইরাল হওয়ার পরেই। বীরভূমের এই বিখ্যাত ভাইরাল বাদাম বিক্রেতাকে এখন চেনেন না এমন কেউ নেই।

এই বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের বাড়ি বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামে। একসময় তিনি সাইকেলে করে কাঁচা বাদাম বিক্রি করতেন, পরে একটি সেকেন্ড হ্যান্ড মোটরসাইকেল কিনে সেই মোটরসাইকেল চালিয়েই বিভিন্ন জায়গায় ঘুরে বাদাম বিক্রি করেন।

তবে সম্প্রতি তিনি ভাইরাল হওয়ার পর তাঁর বাড়িতে বিভিন্ন জনের আনাগোনা বাড়ার কারণে তাঁর এই বাদাম বিক্রি লাটে উঠেছে। তবে তা বললেও কিছুটা ভুল বলা হবে। কারণ এখন প্রত্যেকেই তাঁর বাড়িতে এসে বাদাম কিনছেন এবং যথাসাধ্য তাঁকে সাহায্য করে তাঁর পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন।

Check Also

অনেক বাঁধা বিপত্তির পর দিতিপ্রিয়া উপস্থিতে মোদক পরিবারে উদ্বোধন হলো মিষ্টির হাব! মিঠাই ধারাবাহিকে খুশির বন্যা

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published.