বেগুনি বিকিনিতে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, নেটদুনিয়ার ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী তৃনা সাহা, ছবি ভাইরাল

0
4

আধুনিক যুগে বিনোদনের আরেক নাম নেট দুনিয়া বা সোশ্যাল মিডিয়া। এই নেট দুনিয়া বর্তমানে আমাদের কাছে এক গুরুত্বপূর্ণ বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়া থেকেই আমরা বর্তমানে খেলাধুলা থেকে শুরু করে খবরাখবর নিমিষেই উপভোগ করতে পারি। এমনকি এই নেট মাধ্যমের ফলে আমরা রানু মন্ডল, চাঁদমনি হেমব্রম এবং বিপাশা দাস সহ আরো বহু প্রতিভাবান ব্যক্তিত্বকে আমাদের মাঝে পেয়েছি।

এমনকি এই সকল প্রতিভাবান মানুষজনের প্রতিভার ভিডিও প্রথমে এই সোশ্যাল মিডিয়াই আমাদের কাছে পৌছে দিয়েছে। এছাড়া বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের পূর্বাভাস আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিমিষে পেয়ে যাই, যার ফলে আমরা আগে থেকে সতর্কতা অবলম্বন করতে পারি। এছাড়া এই নেট দুনিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন অজানা কথা থেকে শুরু করে বিভিন্ন অজানা তথ্য নিমিষের মধ্যেই জানতে পারি।

এমনকি প্রকৃতি সম্পর্কে বিভিন্ন অজানা রহস্য এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমাদের কাছে ফুটে ওঠে। এছাড়া বিভিন্ন টলি তারকাদের স্বাভাবিক জীবনযাপন সম্পর্কেও জানা যায় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বহু প্রতিভাবান মানুষ এই সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়ার মাধ্যমে তাদের প্রতিভা নেটিজেনদের মাঝে তুলে ধরেন এবং রাতারাতি স্টার হন। এছাড়া বিভিন্ন সুস্বাদু খাবারের রেসিপির ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়।

এই সকল রেসিপি দেখে আপনি নিজেও এই সকল সুস্বাদু খাবার রান্না করে তা আহার করতে পারেন। সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়া বা নেট মাধ্যমের অবদান আমাদের জীবনে অপরিসীম। এক কথায় বলতে গেলে এটি বিনোদনের সমাহার। চলুন তাহলে আজকের আলোচনা শুরু করা যাক। আজ আমরা কথা বলবো অভিনেত্রী তৃণা সাহাকে নিয়ে। বাংলা টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হলো অভিনেত্রী তৃণা সাহা।

সম্প্রতি স্টার জলসার ‘খড়কুটো’ সিরিয়ালের ‘গুনগুন’ চরিত্রটি আমাদের ঘরের মেয়ে হয়ে উঠেছে। তাঁর প্রাণবন্ত অভিনয় চরিত্রটিকে প্রাণ প্রতিষ্ঠা করেছে। খুব অল্পদিনের মধ্যেই নিজের অভিনয় দক্ষতার জোরে টলিউডের নায়িকাদের মধ্যে নাম লিখে ফেলেছেন তৃণা সাহা। তৃণা সাহা খরকুটোতে অভিনয় করে আজ তিনি সাফল্যের শিখরে। সম্প্রতি অভিনেতা নীলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে অভিনেত্রী খবরের শিরোনামে।

বাস্তবজীবনেও অত্যন্ত ছটফটে প্রাণবন্ত এই অভিনেত্রী। ছোটপর্দার পাশাপাশি একাধিক ওয়েব সিরিজ, এবং বিজ্ঞাপনের কাজ তিনি করেন। তবে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত অ্যাক্টিভ এই অভিনেত্রী। প্রতিদিনই তিনি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিছু না কিছু ছবি শেয়ার করেন। এছাড়াও রিল ভিডিও বানাতে খুবই ভালোবাসেন এই অভিনেত্রী।

তৃণা ‘খরকুটো’ সিরিয়ালের শুটিং ফ্লোর থেকে কলাকুশলীদের সাথে বিভিন্ন রকমের রিলভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর শেয়ার করা রিল ভিডিওগুলো দারুণ ভিউ পায়। তবে তাঁর রিল ভিডিওগুলির মধ্যে অনেক ভিডিওটিতে তাঁর স্বামী নীল ভট্টাচার্য কেউ দেখা যায়। উল্লেখ্য তৃনা সাহার মত তাঁর স্বামী নীল ভট্টাচার্যও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলের শেয়ার করা ছবিগুলির মধ্যে বেশিরভাগই ওয়েস্টার্ন পোশাকে তাঁকে দেখা যায়। তবে ইন্ডিয়ান আউটফিটেও অনেক রিল ভিডিওতে তাঁকে দেখা গেছে।


দিন কয়েক আগেই তিনি ইনস্টাগ্রামে একটি কালো রঙের অফশোল্ডার ওয়েস্টার্ন পোশাকের ছবি শেয়ার করেছেন। শুধু তাই নয়, এর পাশাপাশি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে নিয়েছেন কিছু বোল্ড ছবিও। যা দেখে রীতিমত ঘায়েল হয়েছেন অভিনেত্রীর পুরুষ ভক্তরা। সেই সব ছবি অনুযায়ী দেখা গিয়েছে, অভিনেত্রীর পরনে রয়েছে বেগুনি রঙের বিকিনি।

এই অবস্থায় রীতিমতো পুলের জলে আগুন ধরিয়ে দিয়েছেন তিনি। মানানসই মেকআপ এবং খোলামেলা পোশাকে অত্যন্ত আকর্ষণীয় লাগছিল অভিনেত্রীকে। ইনস্টাগ্রামে কালো রংয়ের ওয়েস্টার্ন পোশাকে ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেন ‘উইকেন্ড স্মাইল’। তাঁর এই বল্ড ফটোশুট দেখে তার দিকে প্রশংসার ঝড় তুলেছেন বহু নেটিজেন। বলাইবাহুল্য তৃণার সৌন্দর্য এখন সকলকেই মুগ্ধ করছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here