প্রকাশ্যে রাস্তায় মিষ্টি ননদিনীর সঙ্গে ট্রেন্ডিং গানে উদ্দাম নাচ! হবু মা গুনগুনের, ভিডিও ভাইরাল

0
5

বর্তমানে বিনোদের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুটি নামে চিনি যথা নেট মাধ্যম এবং নেট দুনিয়া। বর্তমানে এই সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ প্রভাব বিস্তার করে। সোশ্যাল মিডিয়া ছাড়া আমার বর্তমান জীবনে একেবারেই অচল। সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়ার মাধ্যমেই আমরা বর্তমানে খেলাধুলা থেকে শুরু করে সিনেমা পর্যন্ত সকল মনোরঞ্জন মূলক বিষয়গুলি নিমিষে উপভোগ করতে পারি।

এমনকি বিভিন্ন প্রাকৃতিক খবরাখবর নিমিষেই জেনে যেতে পারি এই নেট মাধ্যমের ফলে। এক কথায় বলতে গেলে বিজ্ঞানের শ্রেষ্ঠ অবদান গুলির মধ্যে অন্যতম এই সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বহু প্রতিভাবান মানুষ তাদের প্রতিভা সকলের কাছে তুলে ধরেন। এই মাধ্যমের ফলে আমরা রানু মন্ডল, বিপাশা দাস সহ চাঁদমনি হেমব্রমকে আমাদের মাঝে পেয়েছি।

এক কথায় বলতে গেলে এই সোশ্যাল মিডিয়া বা নেট মাধ্যম বা নেট দুনিয়া আমাদের দৈনন্দিন জীবনের অংশ হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়া না থাকলে আমরা হয়ত দৈনন্দিন জীবনে অচল। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষজন অর্থ উপার্জন করেন এবং অন্যদের অর্থ উপার্জনের সুবিধা করে দেন। এছাড়া এই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সুস্বাদু খাবারের রেসিপির ভিডিও ভাইরাল হতে দেখা যায়,

যা দেখে আপনি নিজেও সুস্বাদু খাবার রান্না করে আহার করতে পারেন। এছাড়া এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু নতুন মানুষের সাথে পরিচয় করা যায় এবং বন্ধুত্ব করা যায়। এক কথায় বলতে গেলে এই সোশ্যাল মিডিয়া আমাদের সকল বিনোদনের সমাহার হয়ে উঠেছে। চলুন তাহলে আজকের আলোচনা শুরু করা যাক। আজ আমরা কথা বলবো দুই জনপ্রিয় অভিনেত্রীদের ভাইরাল হওয়া একটি ভিডিও নিয়ে।

স্লটে বদল আসায় প্রাইম টাইম এর বদলে দুপুর আড়াইটায় সম্প্রচারিত স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকে গুনগুন এবং সৌজন্যের প্রেম তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন দর্শকেরা! সময় বদলে গেলেও উত্তেজনা কিন্তু একদমই কমেনি। বরং দিনকে দিন বেড়েই চলেছে। পর্দার অভিনেত্রী তৃণা সাহা তার অভিনয়ের মাধ্যমে মাতিয়ে রেখেছেন দর্শকদের। তবে ধারাবাহিকের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেজায় অ্যাক্টিভ তিনি।

আর সম্প্রতি ট্রেন্ডের তালে তাল মিলিয়ে ননদের সাথে জমিয়ে রিল ভিডিও বানিয়ে ভাইরাল হলেন তিনি! না! তৃনার বাস্তবের ননদ নন বরং পর্দার ননদ সাজিকে সাথে নিয়েই একটি ট্রেন্ডিং গানে একসাথে নাচতে দেখা যাচ্ছে তাকে। জনপ্রিয় “নাতু নাতু” গানে তাদের এই রিল ভিডিও সোশ্যাল মিডিয়ার আপলোড হতেই হয়ে পড়েছে ভাইরাল।
এদিন ভিডিওটিতে তৃণার পড়নে ছিল ফুল স্লিভড নীলরঙা কুর্তি এবং সাদা প্যান্ট।


অন্যদিকে সাজিও রিল ভিডিও তৈরীর জন্য বেছে নিয়েছিলেন ফ্লোরাল সালোয়ার সুট। প্রথমে ধারাবাহিকের ননদ বৌদির জুটিকে একসাথে নাচতে দেখা গেলেও পরবর্তীতে রিল ভিডিওটিতে যোগদান করেন সেটের বাকি সদস্যরা। সমগ্র “খড়কুটো” পরিবারের একত্রে তৈরি এই ভিডিওটি তৃনা সাহা তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। বলাবাহুল্য, ইতিমধ্যেই প্রায় ৩২ হাজারের বেশি মানুষ তারকাসঙ্গমযুক্ত এই ভিডিওকে পছন্দ করেছেন।

কমেন্ট বক্সে রয়েছে প্রশংসামূলক নানান কমেন্ট। কেউ লিখেছেন, “আমেজিং” তো কেও লিখেছেন, “বেস্ট ফ্রেন্ড জুটি”। আবার নেটিজেনদের একাংশ আক্ষেপের সুরে লিখেছেন, “তোমার বডিগার্ডরা আমাকে একটাও ফটো তুলতে দেয় না।”এ তো গেল অফস্ক্রিনের ঘটনাসমূহ, তবে বর্তমানে অনস্ক্রিনে ধারাবাহিকে চলছে ধুন্দুমার কান্ড। একদিকে যেখানে গুনগুনের মা হওয়া নিয়ে পরিবারের সকলে আনন্দে মাতোয়ারা, সেই মুহূর্তেই সাজির গোপন প্রেমের রহস্য ফাঁস হওয়ায় টানটান উত্তেজনার সহিত সম্প্রচারিত হচ্ছে “খড়কুটো”! পরবর্তী পর্বে কি হতে চলেছে সেই বিষয়ে গভীর আগ্রহ প্রকাশ করেছেন দর্শকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here