Breaking News

বাড়ির মালিককে মিষ্টি সুরে “পাপা,পাপা”বলে ডাকছে ছোট্ট টিয়া, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফরম যেখানে যে কোন মুহূর্তে যে কোন কিছু ভাইরাল হয়ে যেতে পারে। আপনি আগে থেকে হয়তো জানতে পারবেন না কোন ভিডিও হঠাৎ করে ভাইরাল হয়ে গেল।

এই ভাইরাল তালিকায় থাকে নাচ এবং গানের ভিডিও। তার সঙ্গেই থাকে ছোটদের বিভিন্ন কাণ্ডকারখানা এবং বিভিন্ন মজার মজার ঘটনার ভিডিও।

এছাড়াও কিছু কিছু ভিডিও থাকে পশু পাখির ভিডিও। কিন্তু কিছু কিছু ভিডিও আমাকে ভাবতে বাধ্য করে। কয়েকটি ভিডিও আমাদের একেবারে হতচকিত করে দেয়।

সোশ্যাল মিডিয়া বর্তমানে এমন একটি পথ আমাদের জন্য খুলে দিয়েছে, যার মাধ্যমে আমরা নিজেদের প্রতিভা তুলে ধরতে পারি পৃথিবীর কাছে।

তার পাশাপাশি পৃথিবীর যাবতীয় ঘটনা আমরা মুহূর্তের মধ্যে দেখে নিতে পারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কিন্তু কখনো কখনো বেশ কিছু অবাক করে দেওয়ার ভিডিও আমাদের সামনে আসে এবং সোশ্যাল মিডিয়াতে আমাদের একেবারে চমকে দেয় এই সমস্ত ভিডিও।

এই সমস্ত ভিডিও মূলত ভাইরাল হয়ে থাকে ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি টিয়া পাখি এবং মনিবের খুনসুটি চলছে। এই টিয়া পাখি একদম মানুষের মত হুবহু গলা করে কথা বলছে এবং তার মনিবের সমস্ত কথা শুনেছে এবং বুঝছে।

টিয়া পাখিটি সেই সমস্ত কথা বুঝে তার মনিবের মতো কাজ করছে। ব্যাপারটি অত্যন্ত অবাক করার মত বিষয়। জানা যাচ্ছে এই টিয়া পাখির নাম টুটু।

তবে বেশিরভাগ ক্ষেত্রে আমরা টিয়া পাখিকে দেখি খাঁচার মধ্যে বন্দী থাকতে কিন্তু এই টিয়া পাখিটি গোটা ঘর জুড়ে ঘুরে বেড়াচ্ছে এবং তার মনিবের উদ্দেশ্যে পাপা বলে ডাকছে।

যখন মনিব তাকে ডাকছে তখন আবার চুপচাপ মনিবের কাছে আদর খাবার জন্য চলে আসছে। কিছুক্ষণ আগে নাকি এই পাখিটি তার বন্ধু পাখিদের সাথে ঝগড়া করে তাদেরকে কামড়ে দিয়েছে। এর জন্য তোকে বকাঝকা করে হলে সে মাথা নিচু করে দাঁড়িয়ে রয়েছে।

আসলে পাখিও আমাদের কথা বুঝতে পারে শুনতেও পারে। আমাদের বাড়ির সদস্যদের মতই একজন হয়ে ওঠে। সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে তার সাথে সাথেই প্রচুর লাইক এবং শেয়ার দেখা যাচ্ছে এই ভিডিওতে।

Check Also

লকডাউনে বন্ধ রোজগার! ভিক্ষার বদলে রোজগারের বিকল্প পথ বাছলেন বৃদ্ধ পুতুল বিক্রেতা

চন্দননগরের বাসস্ট্যান্ডে যদি আপনারা মাঝেমধ্যে যান বা আপনারা যদি চন্দননগরের বাসিন্দা হন তাহলে আপনাদের জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *