Breaking News

ঘরের ভিতরে হঠাৎ ঢুকে পড়লো এক বিশাল কোবরা, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মি’ডিয়ায় কতই না ভাইরাল ভিডিও দেখা যায়। তার মধ্যে কোনওটা স’ত্যি ও কো’নওটা বানানো। পৃথিবীতে হা’জারও এমন ঘ’ট’না আছে, যা দেখলে বা শু’নলে আমরা কখনও আনন্দ পাই আবার কখনও অ’বা’ক হয়ে যাই। সেরকমই ফেসবু’ক, ট্যু’ইটার,

ইউ’টিউব সহ অন্যান্য সোশ্যাল মি’ডিয়া অ্যা’প্লিকে’শনগু’লোতে জনপ্রিয় সাপের ভিডিও। সাপ অতি ভয়া’ন’ক একটি প্রা’ণী। যদিও গ্রা’মেগ’ঞ্জে সাপকে দেবী মনসার রূ’পে পূজা করা হয়। কি’ন্তু এই সাপকে ভয় পায় না এমন মানুষ পৃথিবীতে হয়তো একটাও নেই।

ডিসক’ভা’রি চ্যা’নেলে সাপ ধরার ভিডিও সকলেই দেখেছেন। প্রতি’বছর বি’ষ’ধর সা’পের কা’মড়ে পৃ’থি’বীতে কমপ’ক্ষে 80 হাজার মানু’ষের মৃ’ত্যু হয়। এইসব সা’প’খোপ থেকে দ’শ হাত দূরে থাক’তেই পছ’ন্দ করেন মানুষ। সা’পের নাম শু’ন’লেই গায়ে কাঁ’টা দিয়ে ওঠে।

হঠাৎ যদি সামনে সব দেখা যায় তাহলে তো আর কোনও কথাই নেই! মি’র্জা মোঃ আ’রিফ নামে একজন ব্য’ক্তি নিজের ইউ’টি’উব চ্যা’নেলে একটি ভিডিও পো’স্ট করেছেন। যা দেখলে যে কোন মানুষের চোখ ছানা’বড়া হয়ে যেতে বা’ধ্য। আসলে একটি ঠা’কুর ঘরে ঢুকে গিয়েছে এক বিষ’ধর ভয়া’নক কো’বরা।

ওই সা’প’টিকে ঘর থেকে বা’ইরে বের করে আনতে হিম’শিম খেয়ে গে’ছেন পরিবারের লো’কজন। উপা’য় না পেয়ে ডেকে আনা হয়েছে জ’নৈক ব্য’ক্তি যিনি সব ধরতে বেশ পটু। পরি’ব্য’ক্তি স্টি’লের একটি দ’ণ্ড দিয়ে সা’প’টিকে তারা করতে থাকেন ঠাকুর ঘরের মধ্যে।

সাতটি একেবারে বি’দ্যুৎ গতি’তে এদিক থেকে ওদিক ছু’টে বেড়াতে থাকে। ঠাকুরের ফটো সিং’হাসন একেবারে ল’ন্ড’ভ’ন্ড করে দেয় সা’পটি। পাশে থাকা পঞ্চ’প্রদী’পটি’কেও উ’ল্টে দেয় ওই বি’ষধর সাপ। পরিবারের প্র’তিটি মানুষ সা’পের ভয়ে ভী’ত স’ন্ত্র’স্ত হয়ে ঠাকুরের নাম জ’পতে শুরু করে।

অব’শেষে সা’পটি একেবারে ফনা তুলে ধরে। বাড়ির অনেকেই সাপ’টিকে প্র’ণা’ম করতে শু’রু করেন। অন্যদিকে সা’পটি সকলের হাত থেকে পা’লিয়ে বাঁ’চার চে’ষ্টা করে। দীর্ঘ’ক্ষন প্রচে’ষ্টার পর সাপ’টি ধরা পড়ে। ধরার সঙ্গে সঙ্গে সাপ’টি’কে কৌ’টো’র ভিতর পুরে ফেলে সাপ ধরতে আসা ব্য’ক্তি।

ইউ’টিউ’বে এই ভিডি’ওটি ব্যা’পক ভা’ই’রাল হয়েছে। ইতিম’ধ্যে’ই সা’ড়ে আ’ট মি’লি’য়নের বেশি মানুষ দেখে নিয়ে’ছেন ভিডিওটি। তার সাথে রয়ে’ছে ২৭ হা’জা’র লাইক। ক’মে’ন্ট সেকশনে অনেকেই এই সা’পের প্রস’ঙ্গে বিভিন্ন রকম বিষয়ে আলোচনা করেছেন। কেউ কেউ আবার সাপ ধরতে আ’সা ব্য’ক্তি’র প্র’শং’সা করেছেন। স’ত্যি’ই ওই ব্য’ক্তি’র সাপ ধরার দৃ’শ্য’টি প্র’শংস’নী’য়।

Check Also

ঘ‍রে অসুস্থ বাবা, সংসারের দায়িত্ব নিজের কাঁধে নিয়ে বাবার ভ্যান গাড়ি চালাচ্ছে যুবতী, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

আধুনিক যুগে অন্যতম প্ল্যাটফর্ম বলতে সাধারণত মানুষ সোশ্যাল মিডিয়া কেই বুঝি। এই সোশ্যাল মিডিয়া আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *