গরমে শুটিং করতে গিয়ে ঘেমে গেলেন অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল ভিডিও

0
134

বাংলা চলচ্চিত্রের প্রথম সারির জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন হলেন শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)।

তবে, অভিনেত্রী ছাড়াও তাঁর আরও একটি বড় পরিচয় হল সে এখন ইউভান (Yuvaan) এর মা। সম্প্রতি ১ বছর পূর্ণ হল ইউভানের।

স্বামী-সন্তান ও সংসার নিয়ে দিব্যি মেতে আছেন অভিনেত্রী (Actress)। সঙ্গে অলংকৃত করে আছেন ‘ডান্স বাংলা ডান্স’ এর বিচারক এর আসন।

সন্তান জন্ম দেওয়ার পর স্বভাবতই তাঁর বেশ খানিকটা ওজন বেড়ে গিয়েছিল। যারফলে তাঁকে নানান রকম কটুকথাও শুনতে হয়েছিল।

তবে, বরাবরই ট্রোলারদের তেমন একটা পাত্তা দেননা অভিনেত্রী (Actress)। আর তাই এবারে সেটাই করেছেন। বরং এগিয়ে চলেছেন নিজের লক্ষে।

পাশাপাশি নিজের শরীরকে আগের পর্যায় ফিরিয়ে আনতে করে চলেছে শরীরচর্চা। আর খুব দ্রুতই যে অভিনেত্রী ওজন কমাচ্ছেন তার প্রমান মিলছে শুভশ্রীর (Subhashree Ganguly) বিভিন্ন ফোটোশ্যুটে (Photoshoot)।

পরিশোধ করতে করতে ঘেমে গেলো শুভশ্রী । সম্প্রতি তাঁরই এক ঝলক দেখা গেল অভিনেত্রীর (Actress) ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে।

রবিবার শুভশ্রী নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও (Video) শেয়ার করেছেন। যেখানে তাঁর পরণে রয়েছে লাল রঙের ব্লেজার ও ট্রাউজার। একেবারে ফর্মাল লুকে নতুন ফটোশুটে রীতিমতো ঝড় তুলেছে শুভশ্রী (Subhashree Ganguly)। ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন যে, ‘উঁচুতে ওড় এবং নিজের স্বপ্ন পূরণ করো’। শুভশ্রী র এই ছবিতে কেউ তাঁকে বোল্ড বলে তাঁর সৌন্দর্যের ব্যাখ্যা করেছেন। কেউ আবার তাঁর অ্যাটিটিউডেই কাবু হয়েছে বলে জানিয়েছেন। সম্প্রতি অভিনেত্রীর এই হট লুকের ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here