“ছবি তুলতে হাত দিয়ে ঢাকতে হয় এমন পোশাক পড়েন কেন?” ছবি ছেড়ে ট্রোলের মুখে শুভশ্রী, ভাইরাল ভিডিও

0
77

বর্তমান এই আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে পড়ে সেটি হল সোশ্যাল মিডিয়া।

হ্যা এই সোশ্যাল মিডিয়াই এখন আমাদের বিনোদন খেলাধুলা, গানবাজনা, সিনেমা, খবরাখবর প্রভৃতি আরও অনেক কিছু উপভোগ করার বিপুল ব্যাবহৃত এবং সহজ মাধ্যম হয়ে উঠেছে। ছোটো থেকে বড়ো প্রায় সবার হাতেই এখন এই মাধ্যমটি পৌঁছে গেছে।

আধুনিক সমাজের বহু তরুণতরুণীর বহু প্রতিভা, খেলাধুলা এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহাতে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে। আধুনিক সমাজে প্রায় সবাই বিভিন্ন তথ্য, জ্ঞান, শিক্ষা, প্রযুক্তি গ্রহণ করতে এই মাধ্যমের উপর বিপুল ভাবে সক্রিয় বলা যেতে পারে।

বর্তমানে আধুনিকতার শিখরে এসে সব থেকে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া। প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন, হয়েছেন বহু মানুষের কাছে অনুপ্রেরণা।
এই মাধ্যমে একজন মানুষের প্রতিভা খুব কম সময়ের মধ্যে সবার কাছে পৌঁছায়। আবার সেই প্রতিভা দেখিয়ে মানুষের মনোরঞ্জন করে টাকাও উপার্জন করা যায়।
পাশাপাশি এখানে বহু মানুষ তার প্রতিভা ভিত্তিক বহু পথে তার উপার্জনের মাধ্যম করে নিয়েছেন এবং বহু মানুষকে উপার্জনের পথ খুঁজতে সাহায্য করেছেন। সবদিক দিয়েই যেমন-ব্যবসা, চাকরি, পড়াশোনা, খেলাধুলা, নিজের প্রতিভা ফুটিয়ে তোলা ইত্যাদি ও আরও বহু কিছুতে সাফল্য পেতে এটির সাহায্য নেয় বহু মানুষজন। সব কিছু মিলিয়ে সোশ্যাল মিডিয়া এক বহু সাহায্যকারী মাধ্যম আমাদের কাছে।
বহু অভিনেতা ও অভিনেত্রীদের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং শুভশ্রী গাঙ্গুলিকে নিয়ে একটি ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। শুভশ্রী গাঙ্গুলিকে আপনারা সকলেই জানেন এবং চেনেন। তিনি আমাদের কাছে তার অসাধারণ অভিনয় প্রতিভার জন্য জনপ্রিয়। তার অভিনয় মানুষজনের খুবই ভালো লাগে তা আমরা জানি। এই ভিডিওটিতে আলোচিত বিষয়টি আসুন বিস্তারিত জানা যাক।
স্বামী সন্তান নিয়ে মালদ্বীপে ঘুরতে গিয়ে একেবারে হট অবতারে ধরা দিচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। কখনো খোলা মেলা পোশাকে জলে বসে ওয়াইন খাচ্ছেন, আবার কখনো স্বামী রাজের সাথে রোমান্সে মজছেন। কিন্তু এবার কালো খোলা মেলা পোশাক পড়ে একেবারে হট লুকে ছবি শেয়ার করে ভক্তদের কটাক্ষের শিকার হয়েছেন শুভশ্রী গাঙ্গুলি। অনেকেই লিখেছেন “ছোট পোশাকে আপনাকে মানায় না”। এছাড়াও শুভশ্রী রাজের সাথে একটি রিল ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে বুকে হাত দিয়ে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলি, আর এটা নিয়েই ভক্তরা শুভশ্রীকে চরম পর্যায় কটাক্ষ করেছেন। একজন লিখেছেন “এমন পোশাক পরেছেন যে হাত দিয়ে ঢেকে রাখতে হচ্ছে, কেনই বা এমন পোশাক পড়েন যা পড়ে ছবি তুলতে লজ্জা হয় এবং হাত দিয়ে ঢাকতে হয়”। যদিও এই সব কটাক্ষকে পাত্তা দেননি শুভশ্রী।
আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি Tube Light News ইউটিউব চ্যানেলে কিছুদিন আগে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here