Breaking News

কালো ওয়েস্টার্ন পোশাকে নেটিজেনদের মনে ঝড় তুললেন অভিনেত্রী শুভশ্রী, রইলো ছবি

কালো রঙের ওয়েস্টার্ন ড্রেসে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সম্প্রতি অভিনেত্রী নিজের ওয়েস্টার্ন লুকে ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে নিজের ছবি শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। যেখানে তাঁর পরনে রয়েছে গাঢ় কালো রঙের ওয়েস্টার্ন ড্রেস।পায়ে রূপোলী রঙের জুতো।

মাথায় সাথে কালো টুপিতে একদম অন্যরকম লুকে ধরা দিয়েছেন অনুরাগীদের কাছে। উন্মুক্ত উরু ও নুড মেকাপে অভিনেত্রীর এই লুক মুহূর্তেই নজর কেড়েছে নেটিজেনদের। খোলা চুলে বাদামি রঙের লিপস্টিক তাঁর লুককে আরও আকর্ষণীয় করে তুলেছে।

২০১৮ সালেই সাতপাকে বাঁধা পড়েছিল পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রীর জুটি। তারপর মা হওয়া। ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দেন। বদলে যায় জীবন অনেকটাই। অভিনেত্রী থেকে মা হওয়া সবটাই একেবারে অন্যরকম।আর বাকি পাঁচজন সাধারণ নারীর মতোই।

আর সেই কারণেই তাঁর চেহারারও বেশ কিছুটা বদল এসেছে।অনেকটাই মোটা হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। আর এর কারণেই সোস্যাল মিডিয়ার তাঁকে অনেকের ট্রোলিং-এর শিকার হতে হয়েছে। তবে, কোনো কিছু সেসব পাত্তা দেননি অভিনেত্রী। এগিয়ে চলেছেন নিজের ছন্দে।

আপাতত জিম করে আবারও আগের ফিগারে ফিটনেস আনার জন্য বেশ কসরত করছেন অভিনেত্রী। যার নমুনা আমরা অভিনেত্রীর পোস্ট করা ফটোশুটে পেয়ে থাকি। তবে, সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

রাজ ও শুভশ্রী যে মেইড ফর ইচ্ আদার, একথা এখন বোধ হয় আর কারও অজানা না। বিয়ের বয়স সাড়ে তিন বছর হলেও এখনও প্রেমে হাবুডুবু খাচ্ছেন দুজন।এই জুটি নজর কাড়ছে নেটিজেনদের।


একে অপরকে ‘মাম্মা’ বলেই ডাকেন ‘রাজশ্রী’। প্রায়ই তাঁদের নিজেদের পোস্টে ‘মাম্মা লাভ’ হ্যাশট্যাগও দেন এই জুটি। আর মূহুর্তের মধ্যে তা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

Check Also

অনেক বাঁধা বিপত্তির পর দিতিপ্রিয়া উপস্থিতে মোদক পরিবারে উদ্বোধন হলো মিষ্টির হাব! মিঠাই ধারাবাহিকে খুশির বন্যা

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published.