Breaking News

ড্রিঙ্কস করে স্বামী রাজের সঙ্গে রোমান্সে মেতে উঠেছে অভিনেত্রী শুভশ্রী ,তুমুল ভাইরাল ভিডিও

একেতেই ঘূর্ণিঝড় জাওয়াদের রেশ, তার ওপর মাঝেমাঝেই বইছে উত্তরের হাওয়া, জানান দিচ্ছে শীতের আগমনের। তাপমাত্রার পারদ নিম্নমুখী তবে নেট দুনিয়ায় সব সময়তেই উষ্ণতার পারদ থাকে শীর্ষে। এবার এই উষ্ণতার পারদ বাড়ালেন হলিউডের বিখ্যাত জুটি রাজ-শুভশ্রী।

এই এভারগ্রীন কাপল সবসময়ই থাকে অপরের প্রেমে হাবুডুবু খায়। প্রায় চার বছর হয়ে গেল তাদের বিয়ে হয়েছে তবুও এতোটুকু প্রেম কমেনি। আদর মাখা চাদরে সব সময় একে অপরকে মুড়ে রাখেন এই জুটি। মাঝে মাঝেই তাদের মিষ্টি সম্পর্কের কিছু মুহূর্ত ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায়।

লোকে কে কি বলল না বলল তাতে কোনো তোয়াক্কা না করেই চুটিয়ে প্রেম করেন এই জুটি। সম্প্রতি ঘরোয়া পার্টিতে বন্ধুদের সঙ্গে আনন্দে মেতে উঠেছিলেন রাজ-শুভশ্রী। সেই পার্টিতে নাচ করতে করতে রোমান্টিক জুটি রোমান্সে মেতে উঠেছিলেন।

বিখ্যাত সিনেমা লাভ আজকাল ছবির ‘সায়দ’ গানে একে অপরের বাহুডোরে আবৃত হয়ে গিয়েছিলেন এই জুটি। অভিনেত্রী শুভশ্রীর পরনে ছিল ডেনিম শর্টস সাথে সবুজ রঙের সোয়েট টি-শার্ট। এর পাশাপাশি ঘন নীল রঙের ফুল স্লিভস শার্ট এবং ব্লু ডেনিমে ধরা দিলেন রাজ চক্রবর্তী।

এই দম্পতি নাচ করতে করতেই একে অপরের বাহুডোরে আবদ্ধ হন এবং তারপর ঠোঁটের উষ্ণ পরশে শুভশ্রী ভালোবাসায় ভরিয়ে তোলেন ব্যারাকপুরের তারকা বিধায়ক রাজ চক্রবর্তীকে। এমন এক রোমান্টিক মুহূর্তকে ক্যামেরাবন্দি না করলেই নয়।

এক দন্ড দেরি না করে অভিনেত্রী বরখা বিসত ক্যামেরার লেন্সে বন্দি করে ফেললেন এই রোমান্টিক মুহূর্তকে।ইনস্টাগ্রামে অভিনেত্রী বরখা এই ভিডিওটি শেয়ার করার সময় ক্যাপশনে লিখেছেন ‘এই দুজন মানুষ হল ভালোবাসা’। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়ে গেছে এই ভিডিও।

সকলেই এই জুটির সুমধুর প্রেম দেখে মুগ্ধ। সবসময়ই এই জুটি চর্চিত টলিউডে। দাম্পত্য জীবন থেকে শুরু করে বহির্জগৎ সবখানেই চর্চায় থাকেন এই দম্পতি। গতবছর সেপ্টম্বর মাস নাগাদ মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী। একদিকে সন্তান সামলানো এবং অপরদিকে শুটিং। সব সামলেও একে অপরের জন্য কোয়ালিটি টাইম বের করতে ভুলেন না রাজ-শুভশ্রী।

Check Also

শাড়ি ছেড়ে মডার্ণ পোশাকে চমক মিঠাইয়ের! অভিনেত্রীর স্টাইলিশ সেগমেন্টে ফিদা নেটিজেনরা, রইলো ছবি

এই আধুনিক যুগে বিনোদনের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুই নামে চিনে …

Leave a Reply

Your email address will not be published.