প্রথমবার ছেলেকে প্রকাশ্যে আনলেন বঙ্গ ললনা শ্রেয়া ঘোষাল, ভাইরাল ভিডিও

0
118

ছেলের জন্মের ছ’মাস পূর্ণ হতেই তার মিষ্টি ছবি পোস্ট করলেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। এর আগেও ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রেয়া।

কিন্তু কোনওবারই তার মুখ দেখাননি। এতদিনে ছেলে দেবয়ানের মিষ্টি হাসির ছবি পোস্ট করলেন গায়িকা। ২২ মে মুম্বইয়ের হাসপাতালে ছেলে দেবয়ানের জন্ম দেন শ্রেয়া।

সেই খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই জানান গায়িকা। ২২ নভেম্বর দেবয়ানের ছ’মাস পূর্ণ হয়েছে। সেই উপলক্ষ্যেই তাঁর একাধিক ছবি পোস্ট করেছেন শ্রেয়া।

ক্যাপশনে দেবয়ানের বয়ানে লেখেন, “হ্যালো, আমি দেবয়ান আর আজ আমার ছ’মাস পূর্ণ হয়েছে। আমি এখন নিজের আশেপাশে পৃথিবীটাকে দেখতেই ব্যস্ত।

নিজের পছন্দের গান শুনি, ছবি দেওয়া বই পড়ি, বোকা বোকা জোকসে হাসি আর মায়ের সঙ্গে খুব কথা বলি। মা আমাকে বোঝে। আমাকে ভালবাসা ও আশীর্বাদ দেওয়ার জন্য সকলকে ধন্যবাদ।”

২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্যকে বাঙালি রীতি মেনে বিয়ে করেন শ্রেয়া ঘোষাল। তাঁর আগে ১০ বছর চুটিয়ে প্রেম করেছেন দু’জনে। চলতি বছরের মার্চ মাসে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান শ্রেয়া। অতিমারী (Pandemic) পরিস্থিতির জন্য গর্ভাবস্থার বেশিরভাগ সময় বাড়িতেই কাটান জনপ্রিয় গায়িকা। এমনকী সাধও ভারচুয়াল মাধ্যমেই সারেন তিনি। যেখানে ভিডিও কলের মাধ্যমে যোগ দেন কৌশিকী চক্রবর্তী, সায়ামি খেরের মতো তারকারা। ২২ মে দেবয়ানের জন্মের খবর জানান।

জন্মের পর দেবয়ানের নামের বাংলা উচ্চারণ নিয়ে বিস্তর বিতর্ক হয়েছিল। পরে শ্রেয়া নিজেই ছেলের নামের বাংলা উচ্চারন সকলকে জানিয়ে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here