শাড়ি পরে শুটিং-এ নেমে পড়লেন অভিনেত্রী শ্রাবন্তী, ভিডিও ভাইরাল

0
5

টলি মহলে এক কথায় বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী। তিনি তার অসাধারণ অভিনয় দক্ষতা দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তার মিষ্টি হাসি এবং সুন্দর প্রাণোচ্ছল অভিনয় আমাদের অভিভূত করে রাখে।

পাশাপাশি, তার রূপ এবং সৌন্দর্য অনেককে ঘায়েল করে। তার অভিনীত বাংলা হিট ছবির সংখ্যা নেহাত কম না। জিৎ, দেব, সোহম এর সাথে তিনি একের পর এক হিট ছবি বাংলার জনগনকে উপহার দিয়েছেন।

তবে শুধু টলিউডে না, তিনি জনপ্রিয় বাংলাদেশেও। বাংলাদেশের বহু ছবিতে তাকে দেখা গেছে তার আবেদনময়ী অভিনয় এর মাধ্যমে দর্শক মনে নিজেকে স্থাপিত করে রাখতে।

তবে অভিনেত্রী তার ক্যারিয়ারে বিভিন্ন ধরনের বিতর্কে জড়িয়েছেন। এক কথায় বলতে গেলে তার জীবনে বৈবাহিক সম্পর্ক খুবই টালমাটাল করে। তৃতীয়বার বিয়ে করার পরেও সুখী সংসার গড়ে তুলতে পারেননি তিনি।

কিছুদিন আগে তৃতীয় স্বামী রোশনের সাথে তার সম্পর্কে চিড় ধরে। সম্প্রতি তারা একসাথে থাকেনা এবং জানা গিয়েছে দুজনের মধ্যে কোন যোগাযোগ নেই।

অভিনেত্রী নিজেকে নিয়ে ফের ব্যস্ত হয়ে পড়েছেন। কিছুদিন আগে অভিনয়ের পাশাপাশি রাজনীতির জগতেও পা দিয়েছেন তিনি।

বিজেপিতে যোগ দিয়ে প্রার্থী হয়ে ভোট যুদ্ধে অবতীর্ণ হলেও তিনি হেরে গিয়েছিলেন। তবে তিনি বর্তমানে তার ক্যারিয়ারের দিকে ফোকাস করেছেন।

অভিনেতা অভিনেত্রীর এখন বর্তমানে যা করে তা তাদের অনুরাগীরা প্রতিনিয়ত খবর পেয়ে যায়। আসলে প্রযুক্তির দুনিয়ায় এখন প্রত্যেকের হাতেই শোভা পায় স্মার্ট ফোন।

আর আট থেকে আশি সবাই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকে। অভিনেতা অভিনেত্রীরা তাদের দৈনিক কাজের মাঝে স্টোরি বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করে থাকে।

আর তা দেখলেই অনুরাগীরা বুঝে যায় তাদের প্রিয় তারকা বর্তমানে কি করছে। সম্প্রতি এমনই এক ইনস্টাগ্রম স্টরি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। তাতে অভিনেত্রী শ্রাবন্তী তার নতুন সিনেমার কাজে যে ব্যস্ত তা স্পষ্ট বোঝা গিয়েছে।

সম্প্রতি ভাইরাল ভিডিও দেখা গিয়েছে কলকাতার এক রাস্তায় কোন একটি বাংলা সিনেমার শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী।

তাকে হলুদ রঙের শাড়িতে হালকা মেকআপ করে শুটিং করতে দেখা গিয়েছে। তার অপরূপ সৌন্দর্য মন কেড়ে নিয়েছে নেটিজেনদের।

তবে কোন সিনেমার শুটিং করছেন তিনি তা নিয়ে এখনো কোনো স্পষ্ট ধারণা পাওয়া যায়নি। তবে এই ভিডিও দেখার পর থেকে অনুরাগীরা অপেক্ষা করছে কবে আবার শ্রাবন্তীর নতুন সিনেমা রিলিজ করবে।

শুটিংয়ের মুহূর্তে কলকাতার রাস্তায় শ্রাবন্তীর মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ঝড়ের গতিতে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here