Breaking News

ফেসবুক লাইভে এসে হাউ-মাউ করে কেঁদে ফেললেন শ্রাবন্তী, ভিডিও তুমুল ভাইরাল

বর্তমানে বাংলার সোশ্যাল মিডিয়া জগতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। গতবছর তৃতীয়বার বিয়ে করা নিয়ে অনেক বেশি জল্পনা সম্মুখিন হতে হয়েছিল শ্রাবন্তীকে।

রাতারাতি’ শিরোনামে চলে এসেছিলেন তিনি। গতবছর রোশনের সাথে চুপিসারে বিয়ে করে ফেলেছিলেন শ্রাবন্তী। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই অজ্ঞাত কোন একটি কারণে তাদের মধ্যে এবার শুরু হলো সমস্যা।

সকলের জল্পনা-কল্পনা তুঙ্গে। একসাথে তারা এখন বসবাস করেন না। উপরন্তু তারা সোশ্যাল মিডিয়াতে একে অপরকে ফলো করেন না।

তারা নিজেদের ইনস্টাগ্রাম থেকে সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন। তার পাশাপাশি তারা এবারে চলেছেন ভাঙ্গণের পথে। দুজনের কমেন্ট বক্স একেবারে বন্ধ। তারা দুজনে সিকিওর রেখেছেন যেন তাদেরকে কেউ কোনো রকম কটুক্তি না করে।

আর এই নিয়ে আবারও জল্পনা কল্পনার মধ্যে রয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলি। নেটিজেনদের নজর এখন শ্রাবন্তীর জীবনযাপন এর ওপরেই।

সম্প্রতি নিজের দ্বিতীয় সন্তানের কথা উল্লেখ করেছিলেন যা দেখে সকল এই হয়তো ভেবেছিলেন তারা আবারও নতুন করে জীবনে চলতে শুরু করছেন। কিন্তু আসলে বিষয়টি তেমনটা নয়, এটি ছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর নতুন জিম ওপেনিং। সেটাকেই তিনি তার দ্বিতীয় সন্তান হিসেবে উল্লেখ করেছিলেন।

তবে সম্প্রতি বেশ কিছুদিন আগেএকটি বেসরকারি সংবাদমাধ্যমের ফেসবুক লাইভে এসে বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে কিছু কথা হলো।

এই আড্ডার ফাঁকে নিজে অতীতের সংগ্রামের জীবন গুলির কথা তুলে ধরলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার পাশাপাশি বই অতীত জীবন গুলিকে মনে করে তার চোখে জল এসে গেল।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গেছে। টিউবলাইট নিউজ চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে এবং ইতিমধ্যেই বহু মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন।

Check Also

লকডাউনে বন্ধ রোজগার! ভিক্ষার বদলে রোজগারের বিকল্প পথ বাছলেন বৃদ্ধ পুতুল বিক্রেতা

চন্দননগরের বাসস্ট্যান্ডে যদি আপনারা মাঝেমধ্যে যান বা আপনারা যদি চন্দননগরের বাসিন্দা হন তাহলে আপনাদের জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *