কাঁচা বাদামের পর এবার এলো শনপাপরি, দুর্দান্ত গান গেয়ে ভাইরাল বিক্রেতা, রইলো গানের ভিডিও

0
3

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়াতে নিত্য নতুন কিছু আসলেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যাচ্ছে। বিভিন্ন ধরনের কার্যকলাপ দেখিয়ে ভাইরাল হয়ে যাচ্ছে কোনো এক প্রত্যন্ত অঞ্চলের নাম না জানা মানুষ। বেশ কিছুদিন আগে কাঁচা বাদাম গান গেয়ে ভাইরাল হয়েছিলেন বীরভূম জেলার বাসিন্দা ভুবন বাদ্যকর।

প্রত্যন্ত অঞ্চলের মানুষ হয়ে তিনি শুধুমাত্র নিজের গানের জন্য ভাইরাল হয়ে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়া জুড়ে। এক সাধারন বাদাম বিক্রেতা সোশ্যাল মিডিয়াতে তোলপাড় করেছিলেন বীরভূম জেলার বাসিন্দা ভুবন বাদ্যকর। হয়তো নিজেও জানতেন না গানের মাধ্যমে একদিন তিনি হঠাৎ করে ভাইরাল হয়ে যাবেন তিনি।

বর্তমানে তার দেখাদেখি অনেকেই গান গেয়ে ভাইরাল হচ্ছেন সোশ্যাল মিডিয়াতে। এবার ভাইরাল হতে দেখা গেল এক শোনপাপড়ি বিক্রেতাকে। এবার তার গান ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে। দিন কয়েক আগে কাচা বাদাম গান গেয়ে ভাইরাল হওয়া বাদাম কাকু বর্তমানে যেন সেলিব্রিটি হয়ে গিয়েছেন।

এখন তিনি রীতিমতো ব্যস্ত মানুষ।বাদাম বিক্রি করার পাশাপাশি আজকাল স্টুডিওতে গিয়ে গান গেয়েছেন তিনি। সেসব গান রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে ভুবন বাদ্যকর নামের ওই বাদাম বিক্রেতা বাদাম কাকুকে। বেশ ভালই পসার জমিয়েছেন তিনি।

ভাইরাল হতে কে না চায়। আর সেই কারণেই এবার বাদাম কাকুর দেখানো পথে পথেই হাঁটলেন এক শোনপাপড়ি বিক্রেতা। নিজের করা সুর দিয়ে তিনি গান বেঁধে শোনপাপড়ি বিক্রি করছেন। এই শোন পাপড়ি বিক্রেতা কাকুর নাম হলো গোপাল দাস।

গানে গানে তিনি বলেছেন, “শোনপাপড়ি, দাদা শোনপাপড়ি, আমার কাছে আছে শোনপাপড়ি। বই-খাতা, শিশি-বোতল, ভাঙা মোবাইল, ঘড়ি দিলে তার বদলে দি সনপাপড়ি, যে খাবে একবার সে খাবে বারবার।” তাঁর গান শুনে খরিদ্দারের ভিড় বেড়েছে তাঁর দোকানে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here