Breaking News

ঘ‍রে অসুস্থ বাবা, সংসারের দায়িত্ব নিজের কাঁধে নিয়ে বাবার ভ্যান গাড়ি চালাচ্ছে যুবতী, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

আধুনিক যুগে অন্যতম প্ল্যাটফর্ম বলতে সাধারণত মানুষ সোশ্যাল মিডিয়া কেই বুঝি। এই সোশ্যাল মিডিয়া আমাদের বিভিন্ন বিনোদন নাচ, গান, খেলাধুলা, সিনেমা, খবরা-খবর আদান-প্রদান করতে খুবই কার্যকরী এবং অল্প সময় সীমা মধ্যেই ব্যবহৃত সহজ মাধ্যম হলো এই সোশ্যাল মিডিয়া। এই মহামারী মতো সময় সারা দেশে সকাল-সন্ধ্যা লকডাউন চলছে এই সময় সোশ্যাল মিডিয়াতে ভিডিও চাহিদা অনেক বেশি। আর এখন মানুষ নিজেকে ব্যস্ত রাখতে চায় এই সোশ্যাল মিডিয়া জগৎ এ।

আর গৃহবন্দী থাকার ফলে এখন মানুষ অনেক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছে। এর ফলে এসব পোস্টগুলি ভাইরাল হয় সেগুলি থেকে বেশ খানিকটা ইনকাম শুরু হয়। অনেক মানুষ এই প্ল্যাটফর্মকে কাজে লাগিয়ে ইনকাম করছেন। আর যেসব মানুষ তাদের প্রতিভা দেখানোর সুযোগ পায়নি,

তারা এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টি বেছে নিয়ে তাদের প্রতিভা দেখাচ্ছে এবং তাদের প্রতিভার মর্যাদা অনুসারে একটি নির্দিষ্ট ইনকাম করছে। এরইমধ্যে ভাইরাল হচ্ছে অনেক ইউটিউব ভিডিও। ইউটিউব হলো সান ব্রুনো, ক্যালিফোর্নিয়া ভিত্তিক একটি মার্কিন অনলাইন ভিডিও-শেয়ারি সাইড। ইউটিউব এমনই একটা প্লাটফর্ম যেখানে সবাই তাদের দক্ষতা অনুযায়ী ভিডিও আপলোড করে,

একটি নির্দিষ্ট ইনকাম করতে পারে। ভিডিওটিতে দেখানো হচ্ছে, যে গ্রামের একজন মানুষ অসুস্থ থাকার কারণে তাঁর মেয়ে তার ভ্যান টেনে রোজগার করতে নেমেছে। এখানে দেখা যাচ্ছে মেয়েটি তার বাবাকে বসিয়ে ভ্যান টানতে টানতে নিয়ে যাচ্ছে। পেটের জ্বালায় মানুষ কিনা করে।

বাবার প্রতি মেয়েদের শ্রদ্ধা দেখে নেটদুনিয়া দর্শকরা খুবই আশাবাদী হয়ে উঠেছে। ভিডিওটিতে তাদের আর্থিক ভাবে সাহায্য করার জন্য একটি নম্বর দেয়া হয়েছে। ভিডিওটি বর্তমানে ইউটিউবে উপস্থিত রয়েছেন।
বাউল বিচ্ছেদ মিডিয়া চ্যানেলে রয়েছে। পোস্ট করা হয়েছে। হাজার হাজার মানুষ এই ভিডিওটি দেখেছেন,

ও বহু মানুষ ভিডিওটি পছন্দ করে, লাইক করেছেন। চলতি বছরের ছয় মাস আগে এই ভিডিওটি ছাড়া হয়েছে। আপনারা গিয়ে চেক করে দেখতে পারেন। আশা করি ভালো লাগবে। আপনারা চাইলে নম্বরটিতে কল করে তাদের আর্থিক ভাবে সাহায্য করতে পারেন।

Check Also

ড্রিঙ্কস করে স্বামী রাজের সঙ্গে রোমান্সে মেতে উঠেছে অভিনেত্রী শুভশ্রী ,তুমুল ভাইরাল ভিডিও

একেতেই ঘূর্ণিঝড় জাওয়াদের রেশ, তার ওপর মাঝেমাঝেই বইছে উত্তরের হাওয়া, জানান দিচ্ছে শীতের আগমনের। তাপমাত্রার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *