“মিঠাই” হিন্দি ধারাবাহিকে গান গাইলেন সঞ্জনা ভাট, ভাইরাল ভিডিও

0
71

‘সা রে গা মা পা’ প্রতিযোগী সঞ্জনা ভট্ট (‘Sa Re Ga Ma Pa’ Contestant Sanjana Bhatt) ডেবিউ করতে চলেছেন নেপথ্য সঙ্গীতশিল্পী হিসেবে। আসন্ন ধারাবাহিক ‘মিঠাই’-এর (Mithai) টাইটেল ট্র্যাক গাইতে শোনা যাবে তাঁকে।

স্বভাবতই প্রথম ব্রেক পেয়ে উচ্ছ্বসিত গায়িকা। কী বললেন নিজের প্রথম কাজ নিয়ে? সঞ্জনার কথায়, ”মিঠাই’ টাইটেল ট্র্যাকটি খুব আকর্ষণীয় এবং এটিতে একটি আনন্দদায়ক ব্যাপার রয়েছে।

এই অনুষ্ঠানের টাইটেল ট্র্যাক দিয়ে আমার অভিষেক হওয়াটা খুবই সম্মানের। আমি আমার সারা জীবনে এই প্রথম কোনও গান রেকর্ড করেছি এবং তাও একটি ফিকশন শোয়ের জন্য।

আমি খুব উত্তেজিত হলেও নার্ভাস ছিলাম কারণ আমি জানতাম না যে স্টুডিও ভিতর থেকে দেখতে কেমন এবং সবকিছু কীভাবে কাজ করে।’

তিনি আরও বলেন, ‘একে তো নার্ভাস ছিলাম তার ওপর গানটাও খুব সহজ ছিল না। আমি আনন্দিত যে আমার প্রচেষ্টা সকলের দ্বারা প্রশংসিত হচ্ছে।

আমি ‘সা রে গা মা পা’-কে ধন্যবাদ জানাতে চাই, আমাকে আমার প্রতিভা প্রদর্শনের জন্য এমন একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম দিয়েছে এবং সিজন শেষ হওয়ার আগেই আমাকে আমার প্রথম প্রজেক্ট দেওয়া হয়েছে।’

‘মিঠাই’ একটি মেয়ের গল্প বলবে যার জন্ম উত্তর প্রদেশের মথুরায়। মিঠাই তার বাবার তৈরি বিখ্যাত মিষ্টি ‘আলুর জিলিপি’র পরম্পরা এগিয়ে নিয়ে যেতে চায় এবং সেগুলিকে একটি বিশ্বব্যাপী মিষ্টিতে পরিণত করতে চায়। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন দেবত্তমা সাহা ও আশিষ ভরদ্বাজ।
‘সা রে গা মা পা’-এর একটি পর্বে বিশেষ অতিথি হিসেবে আসেন ঊর্মিলা মতোন্ডকর (Urmila Matondkar)। তিনি সমস্ত প্রতিযোগীদের পারফর্ম্যান্সে মুগ্ধ হয়ে যান। আগামী ১৪ মার্চ থেকে এই ধারাবাহিকটি দেখা যাবে জি টিভি চ্যানেলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here