Breaking News

খালি গলায় অসাধারণ গান গেয়ে সকলকে মুগ্ধ করলো সঞ্জনার মেয়ে, ভিডিও ভাইরাল

জি টিভির জনপ্রিয় রিয়েলিটি শো হল সারেগামাপা।সেখানেই এবারের প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছেন দিল্লির সঞ্জনা ভাট। তিনি তাঁর ৮ মাস বয়সী ছোট্ট মেয়েকে নিয়ে সরাসরি পৌঁছে গিয়েছিলেন সারেগামাপা-এর অডিশন পর্বে। তাঁর কন্ঠ শুনে সকল বিচারক অত্যন্ত খুশি।

তাঁর সুরেলা কণ্ঠ সকলকে মুগ্ধ করে তুলেছে খুব কম সময়ের মধ্যেই। সোশ্যাল মিডিয়ায় আজকাল বিখ্যাত হয়ে উঠেছেন সঞ্জনা।তাঁর গানের জাদুতে তাবড় তাবড় সংগীতশিল্পীরা ও প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন এই মঞ্চে।

তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ইতিমধ্যে ফ্যান ফলোইং আকাশ ছোঁয়া। মাঝে মাঝেই নিজের গানের ভিডিও শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে।তবে এবার নিজের গানের নয়, বরং ছোট্ট মেয়ের গানের ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে শেয়ার করে নিলেন তাঁর অনুরাগীদের সঙ্গে।

এই ভিডিওটি পোস্ট করার সময় তিনি ক্যাপশনে লিখেছেন যে, ‘আমি খুব খুশি কারণ আমার মেয়েও আমার সাথে সাথে খুব সুন্দর গাইতে শুরু করেছে। সারেগামাপা-এর মঞ্চে চারপাশে গানের পরিবেশ দেখে আমার মেয়েও গান শিখতে শুরু করেছে।’

এর পাশাপাশি তিনি সারেগামাপা-কে অনেক ধন্যবাদ জানাই তাকে এই সুযোগ করে দেওয়ার জন্য। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে তার মিষ্টি মেয়েটি বাবার কোলে উঠে গান গাইছে। ছোটবেলা থেকেই গানের প্রতি ঝোঁক ছিল সঞ্জনার। পড়াশোনা করার পাশাপাশি সঙ্গীত চর্চাও করতেন তিনি। হঠাৎ করেই বাবা মারা যান।

 

View this post on Instagram

 

A post shared by Sanjana (@sanjana_saregamapa)


জীবনে অনেক কষ্ট সহ্য করতে হয়েছে একটা সময়। দারিদ্রতার কারণে অনাহারে কেটেছে অনেক দিন।সাহায্যের জন্য পাশে এসে দাঁড়ায়নি কেউ।তবে এবার আর পিছনে ফিরে তাকায়নি সে। ছোট্ট মেয়েকে নিয়েই বেড়িয়ে পড়েন তাঁর স্বপ্ন পূরণের পথে। তার এই জীবন কাহিনী শুনে সকলেরই চোখে জল এসে যায়। সারেগামাপা এর মঞ্চে এসে দুর্দান্ত সংগীত পরিবেশনার দ্বারা নিজের জায়গা তৈরি করে নিয়েছেন সঞ্জনা।

Check Also

অনেক বাঁধা বিপত্তির পর দিতিপ্রিয়া উপস্থিতে মোদক পরিবারে উদ্বোধন হলো মিষ্টির হাব! মিঠাই ধারাবাহিকে খুশির বন্যা

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published.