Breaking News

এবার বাদাম কাকুর খাঁচা বাদাম গানে নাচলেন স্যান্ডি সাহা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং-এ ‘কাঁচা বাদাম’। সৌজন্যে বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’ গানের স্রস্টাকে ঘিরে সম্প্রতি কম চর্চা হয়নি সোশ্যালে।অন্যদিকে দু-দিন আগেই সারা গায়ে বাদামের মালা পরে ‘অর্ধনগ্ন’ স্যান্ডি সাহা ঝড় তুলেছিলেন নেটমাধ্যমে।

বাদাম কাকুর ভাইরাল ব়্যাপে ‘বাদাম সুন্দরী’ স্যান্ডির নাচ দেখে নেটপাড়া তো বাদাম খাওয়াই ছেড়ে দেবে ভাবছিল, তার মাঝেই স্যান্ডির নতুন কীর্তি। এবার কিনা বাদাম কাকু-কে বিয়েই করে নিল সে! কিছুদিন আগেই সারা শরীরে বাদামের মালা পরে অর্ধনগ্ন অবস্থায় নাচ দেখিয়েছিলেন স‍্যান্ডি সাহা (sandy saha)।

বিষয়টা হজম করতে না করতে ফের নতুন ধামাকা নিয়ে হাজির এই ইউটিউবার। যার গানে নেচেছিলেন, সেই ভাইরাল ‘বাদাম কাকু’ ভুবন বাদ‍্যকরকেই বিয়ে করে নিলেন তিনি! কাণ্ড দেখে মাথায় হাত নেটনাগরিকদের। আর কত খেল দেখাবেন স‍্যান্ডি? নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ছবি এবং ভিডিও শেয়ার করেছেন স‍্যান্ডি।

ছবিতে নীল প্রিন্টের নাইটি পরে দেখা গিয়েছে তাঁকে। পাশেই ভাইরাল বাদাম বিক্রেতা ভুবন বাদ‍্যকর। দুজনের গলাতেই বাদামের মালা। স‍্যান্ডির দাবি, কাঁচা বাদাম খেয়ে বিয়েটা সেরেই নিয়েছেন তাঁরা। সঙ্গে তাঁর ঘোষনা, ‘আজ থেকে আমি তোমাদের বাদাম কাকিমা। এখন থেকেই বুবু কাচা বাদাম আমার কাছেই পাবে।

কাণ্ড দেখে ফের হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। একজনের প্রশ্ন, ‘এই তো দুদিন আগে রিলেশনশিপ স্ট‍্যাটাস দিলে। এর মধ‍্যে পরকীয়া শুরু!’ তবে স‍্যান্ডি এও জানিয়েছেন, তিনি নিজের সাধ‍্যমতো সাহায‍্য করেছেন বাদাম কাকু ভুবন বাদ‍্যকরকে। এর জন‍্য প্রশংসাও কুড়িয়েছেন স‍্যান্ডি।

দিন দুয়েক আগেই কাঁচা বাদাম নিয়ে হাস‍্যকর পোজে ছবি শেয়ার করে তুমুল ভাইরাল হয়েছিলেন স‍্যান্ডি। বাদাম দিয়ে পোশাকের মতো বানিয়েছিলেন তিনি। নাকে গুঁজেছেন দুটি বাদাম। খানিক গলায় মালা বানিয়ে পড়েছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন ভাইরাল গানের লাইন, ‘আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম, আমার কাছে পাবে শুধু কাঁচা বাদাম’।এই সাজেই একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন স‍্যান্ডি। মুহূর্তে ভাইরাল স‍্যান্ডির পোস্ট।

কাণ্ড দেখে হাসির রোল নেটপাড়ায়। একজন লেখেন, ‘যেটা কেউ করতে পারবে না সেটা স‍্যান্ডি সাহা পারবে।’ ছবির সঙ্গে সঙ্গে একটি নাচের রিল ভিডিও বানিয়েছিলেন তিনি। নেটদুনিয়ার হাল হকিকত সম্পর্কে ওয়াকাবহাল থাকলে বাদাম কাকুকে নিশ্চয়ই চিনবেন। এই মুহূর্তে সোশ‍্যাল মিডিয়ায় সবথেকে ট্রেন্ডিংয়ে রয়েছে ‘কাঁচা বাদাম’।

দুবরাজপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ‍্যকরের দৌলতে এই গান এখন ছড়িয়ে গিয়েছে দেশের বাইরেও। আপাত সাধারন বাদাম নিয়ে একটি গান যে এত ভাইরাল হতে পারে তা ধারনার বাইরে। কাঁচা বাদামের সুরে পাগল নেটবাসী। বানানো হচ্ছে দেদারে রিল ভিডিও। রিমিক্স হচ্ছে গান।

কিন্তু ইউটিউবার বা কন্টেন্ট ক্রিয়েটররা জনপ্রিয় হয়ে টাকা পেলেও গানের আসল স্রষ্টা ভুবন বাদ‍্যকর পাননি কিছুই। সম্প্রতি দুবরাজপুর থানায় অভিযোগ জানিয়েছেন তিনি। বিষয়টা নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় একদল ট্রোল করলেও স‍্যান্ডি তাঁর পাশে দাঁড়িয়ে প্রশংসিতই হলেন।

Check Also

অনেক বাঁধা বিপত্তির পর দিতিপ্রিয়া উপস্থিতে মোদক পরিবারে উদ্বোধন হলো মিষ্টির হাব! মিঠাই ধারাবাহিকে খুশির বন্যা

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published.