রোম্যান্টিক মুডে তোর্সার সঙ্গে অন্তরঙ্গে মেতে উঠলেন সোম, ভিডিও ভাইরাল

0
70

‘মিঠাই’ ধারাবাহিকে সিড-মিঠাইয়ের জুটির পাশাপাশি তোর্সা আর সোমের জুটিও বেশ মনে ধরছে দর্শকদের।জি বাংলার মিঠাই ধারাবাহিকে সবাই খুব ভালো হলেও,

একমাত্র একজনের জন্য তৈরি হয় সমস্যা- তিনি আর কেউ নন তোর্সা। তবে তোর্সা নিজে না বুঝলেও এই কথা সত্যি যে,

না চাইলেও আসলে তোর্সা পেয়ে গেছে মনের মানুষ- তোর্সা এখন ভাল না বাসলেও সোম কিন্তু প্রথম থেকেই দারুণ ভালোবাসে তোর্সাকে।

তবে পর্দায় তাদের প্রেম দেখা না গেলেও তারা যে দারুণ বন্ধু বাস্তবে আরো একবার প্রমাণ পাওয়া গেল। মিঠাই ধারাবাহিকে সোম মাঝেমধ্যেই তোর্সার দিকে তাকিয়ে রোমান্টিক লুক দিলেও তোর্সার নজর থাকে সিডের দিকে।

যদিও সেখানে ভালোবাসার থেকে টক্করই বেশি। বউয়ের মন জুগিয়ে চলার চেষ্টা করে সোম, আর টেস থাকে নিজের মর্জিতে। মোদক পরিবারের কাউকেই বিশেষ পাত্তা নিতে রাজি নয় সে!

এসবের মাঝেই তোর্সা আর সোমের একটা রিল ভাইরাল হয়েছে ইনস্টায়। যেখানে ‘পুষ্পা’র গানে নাচ করতে দেখা গিয়েছে দু’জনকে। সোম আর তোর্সার কেমিস্ট্রি দেখে চোখ ছানাবড়া অনেকেরই। সকলেই চাইছেন, শুধু রিলস নয়, এরকমই রসায়ন ফুটে উঠুক পরদাতেও। তাহলেই তো জমবে ব্যাপারটা।

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পয়লা নম্বর সিরিয়াল। রাত আটটা বাজলেই এখন বাঙালির ড্রয়িং রুম জুড়ে একটাই নাম ‘মিঠাই’। টিআরপি তালিকায় মিঠাই রানির আসন টলাবে এমন সাধ্যি কার! ৪০ সপ্তাহর বেশি সময় ধরে টিআরপি তালিকায় এক নম্বর থাকার রেকর্ড এখন মিঠাই টিমের দখলে। কাঁটায় কাঁটায় টক্কর দিলেও ‘মিঠাই’এর জনপ্রিয়তা এক চুলও কমেনি।

গোলাপি শিফন শাড়িতে কোমর দোলাতে দেখা গেল তোর্সাকে। আর সোমের পরনে নীল পঞ্জাবি। এক নেট-নাগরিক তো লিখেই ফেললেন, ‘মিঠাই আর সিদ্ধার্থর থেকেও ভালো জুটি হতে পারে তোর্সা আর সোম।’ যদিও সেটে মিঠাই, তোর্সা, আর সোম হরিহর আত্মা। একে-অপরের সাথে রিলস বানান, ভিডিয়ো শেয়ার করেন, গুচ্ছের গুচ্ছের সেলফি তো থাকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here