Breaking News

পরনে সল্প পোশাক! হট লাস্যময়ী লুকে ফের ভাইরাল অভিনেত্রি পূজা বন্দোপাধ্যায়, রইলো ছবি

বলিউড এবং টলিউড দুই জায়গাতেই পূজা বন্দ্যোপাধ্যায় অত্যন্ত জনপ্রিয় একজন মুখ হিসাবে সামনে এসেছেন।বর্তমানে তিনি টলিউডে বেশ কিছু ছবি এবং ওয়েবসিরিজে কাজ শুরু করে দিয়েছেন। আমরা বিভিন্ন তার অভিনয় দেখেছি এবং তার অভিনয় দক্ষতা আমাদের মুগ্ধ করেছে। এই অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি নিজের একটি আলাদা ফ্যান বেস তৈরি করেছেন যেটা বলিউড এবং টলিউডের বিভিন্ন তাবড় তাবড় নায়ক নায়িকাদের পাল্লা দিতে পারে।

প্রথমে শোনা গিয়েছিলো তিনি নাকি সিঙ্গাপুরে গিয়ে মডেলিং করেছিলেন। তারপরের তিনি ভারতে ফিরে আসি ভারতের বেশকিছু সিনেমায় অভিনয় করতে শুরু করেন। ভারতের সিনেমায় অভিনয় করার সুবাদে ভারতের বেশকিছু ইন্ডাস্ট্রিতে তার ফলোয়ারের সংখ্যা বাড়তে শুরু করে। তারপরও তিনি চলে আসেন সরাসরি বাংলা ইন্ডাস্ট্রির সঙ্গে কাজ করতে।

আমরা দেব অভিনীত সিনেমা চ্যালেঞ্জ 2, এছাড়াও সোহমের লাভেরিয়া এর মত বেশ কিছু ছবিতে পূজা ব্যানার্জি কে অভিনয় করতে দেখেছি। এছাড়াওতিনি বেশ কিছু ওয়েব সিরিজে অভিনয় করেছেন। সম্প্রতি তিনি একজন পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সবকিছুর মধ্যেও নিজের রূপ এবং জৌলুস তিনি ধরে রাখতে সক্ষম হয়েছেন যেটা তাকে এখনো সবথেকে দামি মডেল দের মধ্যে একজন করে রাখতে পেরেছ।

সম্প্রতি পরিচয় প্লাটফর্মে তার একটি ওয়েব সিরিজ হয়েছে যার নাম পাপ। সম্প্রতি আমরা দেখতে পাচ্ছি পাপের সিজন 2 এসে গেছে এবং যেখানে অভিনয় করেছেন পূজা ব্যানার্জি নিজেও। এই ওয়েব সিরিজ দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। আগের সিজনটি বেশ জনপ্রিয় হয়েছিল এটির মতোই। এত কাজের মধ্যেও পূজা ব্যানার্জি নিজের জন্য কিছুটা সময় বের করে নিতে পারেন।

সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ ভালো মতোই সক্রিয় এবং তার নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে তিনি নানান ধরনের ছবি এবং রিল ভিডিও শেয়ার করে থাকেন। তার এই সমস্ত ভিডিও ভাইরাল হতে খুব একটা বেশি দিন সময় লাগে না এবং তিনি সোশ্যাল জগতে বেশ জনপ্রিয় একজন মুখ। তিনি একাধারে বলিউড এবং টলিউড দুই জায়গাতেই ভালোভাবে অভিনয় করেছেন। এছাড়াও দক্ষিণ ভারতীয় বেশ কিছু সিনেমাতে আমরা থেকে দেখতে পেয়েছিলাম।

বলিউডে কাজ করলেও তিনি কলকাতার মেয়ে এবং তার পরিবার সব সময় চেয়ে থাকে তিনি যেন কলকাতায় বেশ কিছু কাজ করেন। তবে পূজা ব্যানার্জি নিজে কিন্তু খুব একটা টলিউডে কাজ করতে চান না। প্রথম দিকে তিনি টলিউডে কাজ করলেও পরবর্তীতে তিনি খুব একটা ব্রেক পাননি টলিউডে। এই কারণে, তিনি টলিউডের প্রতি কিছুটা হলেও ক্ষুব্দ। টলিউড থেকে তিনি খুব একটা জনপ্রিয়তা অর্জন করতে পারেননি, যতটা তিনি পেরেছেন বলিউড এবং অন্যান্য সিনেমা জগৎ থেকে।


সোশ্যাল মিডিয়াতে তিনি অত্যন্ত জনপ্রিয় আগেই বলেছি। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়াতে আরো একটি ছবি শেয়ার করলে নিজের। এই ছবিতে তাকে দেখা যাচ্ছে কাল রংএর স্প্যাগেটি স্ট্রাপ, সাইড স্লিটেড গাউন পরিহিত অবস্থায়। বর্তমানে এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে এবং বহু মানুষ এই ছবিটি লাইক দিয়েছেন এবং পছন্দ করেছেন।

Check Also

ঘরের মধ্যে নিজের বউয়ের সাথে লুকিয়ে প্রেম! শশুরের কাছে ধরা পড়তে গিয়ে অল্পের জন্য রক্ষা পেল সৌজন্য গুনগুন

আজ আমরা যা আলোচনা করব তিনি হচ্ছেন একজন জনপ্রিয় অভিনেত্রী তথা ব্লকবাস্টার ধারাবাহিকের নায়িকা। হ্যাঁ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *