‘পরম সুন্দরী’ গানের তালে দুর্দান্ত নেচে তাক লাগালেন সকলের প্রিয় মিঠাই, ভিডিও ভাইরাল

0
129

গত রবিবারই ছিল সিরিয়ালপ্রেমীদের সেই বহুপ্রতীক্ষিত দিন, সেই মাহেন্দ্রক্ষণ যেখানে প্রিয় এক ঝাঁক তারকারা একজোট হয়েছিলেন।

রবিবার ছিল জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড 2022 যেখানে উপস্থিত ছিলেন মিঠাই পরিবারও। দর্শকদের অন‍্যতম প্রিয় সিরিয়াল মিঠাই।

মিঠাই সিডের কেমিস্ট্রি বরাবর নজর কাড়ে সকলের। গত কিছুসপ্তাহ ধরেই প্রথম স্থান ধরে রাখতে ব‍্যর্থ ছিল মিঠাই ধারাবাহিক তবে দর্শকদের দুশ্চিন্তা কাটিয়ে ফের চেনা ছন্দে ফিরেছে মোদক পরিবার।

রবিবার সেরা ধারাবাহিক থেকে সের বউমা মোট তেরোটি অ্যাওয়ার্ড জিতে নিয়েছে মিঠাই। যা দেখে অত‍্যন্ত খুশিও হয়েছেন দর্শকরা।

আর এই খুশির রেশ কাটতে না কাটতেই সকলের প্রিয় মিঠাইরানীর নতুন ভিডিও এসে হাজির। এখানে মিঠাইয়ের চোখধাধানো লুক থেকে তার নাচ সবটাই ফের মুগ্ধ করলো সকলকে। সম্প্রতি মিঠাইয়ের একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রীকে দেখা গেল বাঙালী সাবেকি সাজে। হলুদ শাড়ী ও ভারী গয়নায় সেজে বলিউডের অন‍্যতম পরম সুন্দরী গানের তালে তুমুলভাবে স্টেজ মাতালেন তিনি। গানের তালে তার এনার্জী, নাচের স্টেপ সাথে এক্সপ্রেশনে মাত করলো দর্শকমন।

নাহ্ এটা সোনার সংসারের পারফর্মম‍্যান্স নয় সম্ভবত গতবছরের বিজয়া বৈঠকের ঝলক। তবে পুরনো ভিডিও হলেও এমন মিষ্টি মিঠাইকে দেখে তার তারিফ না করে পারেননি কেউ‌। অনেকের মতেই মিঠাই সত‍্যি পরমসুন্দরী। আপাতত মিঠাই এর নাচ আর মিঠাই পরিবারের সফলতা দেখে দেখে খুশিতে ভাসতেন মিঠাই ধারাবাহিক প্রেমীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here