Breaking News

পিতৃপরিচয় দেওয়ায় কাল হলো! নেটদুনিয়ায় নিষিদ্ধ করা হলো যশকে, শুরু হলো যশ বয়কট

পিতৃপরিচয়ই হল কাল, নিষিদ্ধ ঘোষণা করা হল যশকে, শুরু হল বয়কট যশের ট্রেন্ড নিষিদ্ধ ঘোষণা করা হল যশকে, ঈশানের পিতৃপরিচয় ফাঁস হতেই বয়কট যশের ট্রেন্ড শুরু  ঈশানের বাবা যশ (Yash Dasgupta)। খোদ কলকাতা পৌরসভার ওয়েবসাইটে খোদাই করা আছে এই তথ্য।

অতএব যশরত পুত্রের জন্মের পর তাকে নিয়ে যে কাটাছেঁড়া চলছিল, এখন আর সেসব অর্থহীন। আর একথা জানাজানি হতেই ক্ষোভে ফুঁসছেন যশের অনুরাগীরা। বিশেষত যারা ছিলেন যশমিতার ফ্যান, তারা যশকে নুসরাতের সন্তানের বাবা হিসেবে যেন মানতেই চাইছেন না। ‘

বোঝে না সে বোঝে না’য় যশ আর মধুমিতা সরকারের (Madhumita Sarcar) জুটিকে নিয়ে দর্শকমহলে বেজায় উন্মাদনা তৈরি হয়েছিল। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও সেই উন্মাদনা অব্যাহত। এমতাবস্থায় যশমিতার অনুরাগীরা কিছুতেই যশরতকে মানতে নারাজ। যশের পাশে তারা শুধু মধুমিতাকেই দেখতে চান। নুসরাতকে নয়।

যশরতকে নিয়ে যখন একের পর এক বিতর্ক চলছে, তখনও তারা তাতে আপত্তি তুলেছিলেন।অবশেষে নুসরাতের সন্তানের পিতৃপরিচয় জানাজানি হতেই তাদের ধৈর্যের বাঁধ ভাঙলো। বুধবার রাতে কলকাতা পুরসভার ওয়েবসাইটে নুসরতের সন্তানের বাবার নামের জায়গায় যশের নাম দেখেই রীতিমতো তেলে-বেগুনে জ্বলে উঠলেন যশমিতার অনুরাগীরা।

বৃহস্পতিবার যশমিতার একটি ফ্যান পেজ থেকে যশকে বয়কট করার ডাক উঠেছে। যশের একটি ছবির উপর ‘ব্যানড’ লিখে দিয়ে তাকে সোশ্যাল মিডিয়ায় নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। গর্ভবতী নুসরতকে সারাক্ষণ আগলে রেখেছিলেন সঙ্গী যশ দাশগুপ্ত, সেই ছবিটা সকলেই দেখেছে।

সন্তানের জন্মের সময় সারাক্ষণ নুসরতের পাশে ছিলেন সঙ্গী যশ দাশগুপ্ত। যশের সঙ্গে মিলিয়েই নুসরত ছেলের নাম রেখেছেন ঈশান (Yishaan)। সম্প্রতি এক প্রমোশ্যানাল ইভেন্টে হাজির হয়ে সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠতেই সপাটে নায়িকার জবাব ছিল, ‘এটা একটা কঠিন প্রশ্ন,

 

View this post on Instagram

 

A post shared by Yashmita_ mishti (@yashmita__mishti)


কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে, আমরা খুব ভালো সময় কাটাচ্ছি বাবা-মা হিসাবে। যশ এবং আমার দারুণ সময় কাটছে’। উল্লেখ,কিছুদিন আগেই নতুন মা ধূসর রঙা ওয়ান শোল্ডার অ্যাসেমিট্রিক্যাল গাউনে ভবানীপুরের এক স্যালোঁ-র উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে হাজির । এদিন নুসরতের উপস্থিতি ঘিরে সেখানে ছিল উপচে পড়া ভিড়। চমকে দিল নতুন মায়ের চাবুক ফিগার। এতটুকুও বেবি ফ্যাট জন্মায়নি নুসরতের শরীরে, তা এদিন স্পষ্ট বোঝা গেল। গতকালই ‘বিতর্কিত’ লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin) বলেছিলেন, নুসরত (Nusrat Jahan) ও যশ (Yash Dasgupta) গোপনে বিয়ে করেছেন শুনলেও তিনি অবাক হবেন না। এবার সত্যিই নুসরতের সিঁথিতে দেখা গেল সিঁদুর।সম্প্রতি যশ দাশগুপ্ত অভিনীত ‘চিনে বাদাম’-এর নায়িকা তথা প্রযোজক এণা সাহা (Ena Shaha)-র অফিসে বিশ্বকর্মা পুজো উপলক্ষ্যে উপস্থিত হয়েছিলেন যশ ও নুসরত। নুসরতের পরনে ছিল দুধ-আলতা রঙের সালোয়ার কামিজ, কানে ঝুমকো, ঠোঁটে গোলাপি লিপস্টিক। যশ পরেছিলেন আকাশি রঙের শার্ট ও নীল ডেনিম। কিন্তু সকলের নজর কেড়ে নিয়েছে নুসরতের সিঁথির লাল সিঁদুর। এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই অনেকের প্রশ্ন, তাহলে কি সত্যিই নুসরত ও যশ গোপনে বিয়ে সেরেছেন?

Check Also

ঘ‍রে অসুস্থ বাবা, সংসারের দায়িত্ব নিজের কাঁধে নিয়ে বাবার ভ্যান গাড়ি চালাচ্ছে যুবতী, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

আধুনিক যুগে অন্যতম প্ল্যাটফর্ম বলতে সাধারণত মানুষ সোশ্যাল মিডিয়া কেই বুঝি। এই সোশ্যাল মিডিয়া আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *