Breaking News

ইন্ডিয়ান আইডলে মনভোলানো গান গাইলেন পাবন্দীপ রাজন ,কেঁদে ফেললেন বিচারক অনিতা রাজ , ভিডিও ভাইরাল

সংগীতের অন্যতম সেরা রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডল সিজন ১২-এর অন্যতম প্রতিযোগী হলেন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন।সুদূর উত্তরাখন্ড থেকে ইন্ডিয়ান আইডলের মঞ্চে জার্নি শুরু করেছিলেন পবনদীপ। তারপর সুমধুর কন্ঠে অসাধারণ সঙ্গীত উপস্থাপনা করে মন জয় করেছেন সকলের।

এই দিন ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারকের আসনে উপস্থিত ছিলেন অনু মালিক,হিমেশ রেশমিয়া, ধরমেন্দ্র, অনিতা রাজ।পবনদীপ রাজনের কন্ঠে ‘হোঠো সে ছুঁলো তুম’ গান শুনে সকলে মুগ্ধ হয়ে যায় এবং ভাবুক হয়ে কেঁদে ফেলেন বিচারক অনিতা রাজ থেকে শুরু করে ধরমেন্দ্র।

এমনকি প্রত্যেক প্রতিযোগী থেকে শুরু করে শ্রোতা প্রত্যেকের চোখে জল এসে যায়।পবনদীপ নিজেও ভাবুক হয়ে মাঝ পথে গান থামিয়ে দেয়।এর আগেও অন্যন্যা রিয়ালিটি শো’য়ে অংশ নিয়েছিলেন পবনদীপ। কিন্তু এই শো যেন তাঁকে নতুন দিগন্ত খুলে দিয়েছে। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন ব্লু টিক।

সেখানে অনুরাগীর সংখ্যাও লাফিয়ে লাফিয়ে বাড়ছে প্রতিনিয়ত। ইতিমধ্যেই প্লেব্যাকের অফারও পেয়েছেন তিনি। এ প্রসঙ্গে দিন কয়েক আগে তিনি বলেছিলেন, “এই শো যে পরিমাণ পরিচিত এনে দেয় তার তুলনা চলে না। এত ধরনের গান গাইতে পেরেছি। সেরা বিচারকদের থেকে শিখতে পেরেছি।

আমার আবারও রিয়ালিটি শো’য়ে আশার উদ্দেশ্য জেতা ছিল না, ছিল শেখা। আমি খুশি যে এত দিন এখানে কাটানোর পর আমরা প্রত্যেকে এখন প্লে ব্যাকের জন্য তৈরি। ”পাহাড়ি গান সারা ভারতে পৌঁছে দিতে চেয়েছিলেন পাহাড়ি ছেলেটি। তা তিনি করেছেন। পেয়েছেন দর্শকের ভালবাসা। পেয়েছেন পরিচিতিও।

এবার পেলেন সেরার সেরা তকমা। বলিউড ইতিমধ্যেই ডেকেছে তাঁকে। ‘চাঁদের পাহাড়’… আর বেশি দূরে নেই।ইন্ডিয়ান আইডলের মঞ্চে এক সঙ্গে প্রতিযোগী হিসেবে পবনদীপের যাত্রা শুরু করে বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল। কিছুদিনের মধ্যেই তাদের বন্ধুত্বের সম্পর্ক বেশ জমে ওঠে। তাদের নিয়ে গুঞ্জন চলতে থাকে।


যদিও পবনদীপ আর অরুণিতা একে-অপরকে খুব ভালো বন্ধু হিসেবেই দাবি করে থাকেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘অরুণিতা আমার খুব কাছের বন্ধু। আসলে ইন্ডিয়ান আইডলে আমরা সবাই সবার বন্ধু। আমরা একসঙ্গে এত সময় কাটিয়েছি, যে অবিচ্ছেদ্য হয়ে গিয়েছি প্রত্যেকে।

তবে দর্শকের বোঝা উচিত আমাদের মধ্যে বন্ধুত্বের বেশি কিছু নেই। এই মুহূর্তে কেরিয়ারের ওপর ফোকাস করতে হবে। বাকি সব কিছু অপেক্ষা করতে পারবে। তবে আমি চাই আমাদের এই সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে…’

Check Also

শাড়ি ছেড়ে মডার্ণ পোশাকে চমক মিঠাইয়ের! অভিনেত্রীর স্টাইলিশ সেগমেন্টে ফিদা নেটিজেনরা, রইলো ছবি

এই আধুনিক যুগে বিনোদনের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুই নামে চিনে …

Leave a Reply

Your email address will not be published.