Breaking News

প্রথম বার ছেলে ইশানকে সঙ্গে নিয়ে থ্যাইসল্যান্ডে ঘুরতে গেলেন অভিনেত্রী নুসরাত জাহান, রইলো ভাইরাল ছবি

গত ২৬ অগাস্ট মা হয়েছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। সন্তানকে নিয়ে বাড়িতে ফেরেন জন্মাষ্টমীর দিন।

তিনি ছেলের নাম রাখেন ঈশান। নিজের বিয়েকে লিভ ইন সম্পর্ক তকমা দেওয়া থেকে শুরু করে অন্তঃসত্ত্বা হওয়া, বারবার বিতর্কের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রী সাংসদ নুসরত জাহানকে। কে তাঁর ছেলের বাবা এই প্রশ্নে প্রতিদিনই শুনতে হতো তাঁকে।

সোশ্যাল মিডিয়ায় দিনের পর দিন ট্রোল হতে থাকেন নুসরত। তাদের অবশ্য ছেড়ে কথা বলেননি অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে ট্রোলারদের বার্তা দিয়েছে। জানিয়েছেন যাঁরা তাঁকে পরামর্শ দিতে চান না,

তাঁদের থেকে সমালোচনা তিনি শুনবেন না। মা হওয়ার এই জার্নিতে বরাবরই তাঁর পাশে ছিলেন তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। যশের সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়েও কম আলোচনা হয়নি। সব ঝড় সামলে ছেলেকে নিয়ে তিনি যে বেশ ভালো সময় কাটাচ্ছেন থাইল্যান্ডে।

প্রথমে অনেকের মনে হয়েছিল, নিজেকে হয়তো সিঙ্গেল মাদার হিসেবে পরিচয় দেবেন নুসরত। কিন্তু তিনি তা করেননি। বড় সবার ধারণাকে ভুল প্রমাণিত করে দিয়েছেন অভিনেত্রী। ঈশানের জন্মের শংসাপত্র সামনে আসার পর সকলের সন্দেহই ঠিক হয়।

যেখানে বাবার নামের জায়গায় স্পষ্ট লেখা দেবাশিস দাশগুপ্ত। দেবাশিস ওরফে যশ দাশগুপ্ত। ঈশানের পদবীতে লেখা জে দাশগুপ্ত। ঈশানের সম্পুর্ণ নাম ঈশান জে দাশগুপ্ত। বাবা এবং মা দুজনের পদবীই ব্যবহার করবে ঈশান। তিক্ততা থাকলেও নুসরতকে,

অভিনন্দন জানাতে পিছপা হননি নিখিল জৈন। ছেলে ঈশানের বয়স এখন এক মাস। এই এক মাস বয়সী ছেলেকে নিয়ে এবার থাইল্যান্ডের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। তারই একটি মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে পোস্ট করেছেন,

নুসরত ছবিটিতে দেখা যাচ্ছে একটি জলাধারের কাছে ব্রিজের উপরে দাঁড়িয়ে রয়েছে নুসরত। সাদা পোশাকে সাদা টুপিতে দেখা গেছে তাকে। চোখে সানগ্লাস। এদিন অবশ্য ছোট্ট ঈশানকে দেখা যায়নি মা নুসরতের সঙ্গে। জন্মের পর এখনো পর্যন্ত ছেলের,

মুখ প্রকাশ্যে আনেনি অভিনেত্রী। তারই মধ্যে থাইল্যান্ডে গিয়ে লেন্স বন্দী হলেন তিনি। সুন্দর করে পোজ দিয়ে লেকের ধারে গাছপালায় ঘেরা প্রকৃতির মাঝে ছবি তুলেছেন অভিনেত্রী। রোদেলা সকালে অভিনেত্রীর এই লুক সত্যিই নজরকাড়া।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)


তার ইনস্টাগ্রামে পোস্ট করা এই ছবিটি লাইক করেছে হাজার হাজার নেটিজেন। কমেন্ট সেকশনে অনেকেই তাকে শুভেচ্ছা বার্তা পাঠালেও, বেশিরভাগই কুমন্তব্য এসেছে।

Check Also

ছেলেকে সঙ্গে নিয়ে পূজো দেখতে গেলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, রইলো ছবি

বর্তমানে পৃথিবীর খবর জানার জন্য একমাত্র মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। পৃথিবীর নানা অদ্ভুত আশ্চর্য ঘটনাবলী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *