Breaking News

কলেজের অনুষ্ঠানে স্টেজের উপর অসাধারণ গান গেয়ে সকলের মন জয় করলেন নেহা কাক্কার, ভাইরাল ভিডিও

বিজ্ঞান যতবারই সাফল্যের শিখর ছুঁয়েছে ততবারই প্রযুক্তি এগিয়েছে, এগিয়েছে বহু মাধ্যম। আগে কোনো খবর, খেলাধুলা, গান বাজনা সবটাই জনপ্রিয় হতো রেডিওর মাধ্যমে শুনে, তারপর বিজ্ঞানের সাফল্যের সাথে সাথে রেডিওর বদলে এলো টেলিভিশন এক কথায় যাকে আমরা টিভি বলি। টিভিতে খবর, খেলাধুলা, গান দেখাও যেত ও শোনাও যেত। প্রযুক্তির অগ্রগতির সঙ্গে সঙ্গে এখন আমরা হাতেহাতে স্মার্ট ফোন পেয়েছি সেখান থেকে আমরা নিমিষেই বিভিন্ন খবর দেখতে পারি, জানতে পারি, বিভিন্ন খেলাধুলা নিমিষেই আমরা হাতের মুঠোয় দেখতে পারি।

বর্তমানে আধুনিক যুগে খুব সহজ ভাবে সব কিছু জানার বা দেখার বা শোনার জন্য একটাই আধুনিক মাধ্যমের কথা আমাদের মাথায় আসে সেটি হলো সোশ্যাল মিডিয়া। এটির মাধ্যমে এখনকার আধুনিক যুগের মানুষজনেরা খুব সহজেই নিজের বার্তা মানুষজনের কাছে পৌঁছে দিতে পারে, আবার অন্যের বার্তা খুব সহজেই নিজের হাতের মুঠোয় দেখতে পারেন এবং শুনতে পারেন।এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের বিভিন্ন বিষয়ে অনুভবগুলি আমরা ভিডিওর মাধ্যমে দেখতে পারি এবং জ্ঞান লাভ করতে পারি।

বিভিন্ন মানুষ তার ব্যবসা বাড়াতে এই মাধ্যমটির সাহায্যে খুব সহজেই ডিজিটাল ব্যবসা করা চালু করেছেন। এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বিভিন্ন শিক্ষামূলক জ্ঞান, জরুরি তথ্য খুব সহজেই আমরা হাতের মুঠোয় স্মার্ট ফোনের মাধ্যমে দেখতে পারি এবং শিখতে পারি। এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বিভিন্ন মানুষ তার প্রতিভা ভিত্তিক ভিডিওর সাথে তাদের প্রতিভাকে আমাদের মাঝে তুলে ধরেছেন। এই মাধ্যমে মানুষ নিজের প্রতিভার সাহায্যে রাতারাতি স্টার হতে পারেন এবং মানুষজনের মধ্যে জনপ্রিয়তা পেতে পারেন।

সম্পূর্ণ বলতে গেলে সোশ্যাল মিডিয়া বিনোদন, খেলাধুলা, নিজের প্রতিভা তুলে ধরার সব মাধ্যমের সম্পূর্ণ একটি প্যাকেজ বলা যেতে পারে। বহু গায়ক গায়িকার বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানীং জনপ্রিয় গায়িকা নেহা কাক্কারের একটি ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। নেহা কাক্কার আমাদের কাছে তার অসাধারণ গানের জন্য জনপ্রিয়। তার গান খুবই ভালো লাগে মানুষজনের। তিনি তার গান দিয়ে বহু মানুষের মন জয় করেছেন। নেহার অনুরাগীরা তার বিভিন্ন মুহূর্তের ভিডিও শেয়ার করে থাকেন এই সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে দেশবন্ধু কলেজের এক অনুষ্ঠানে নেহা কাক্কার গেস্ট হিসাবে এসে অসাধারণ গান শোনাচ্ছেন ছাত্রছাত্রীদের। এই মুহূর্তটি ওই কলেজেরই এক ছাত্র ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে অনুষ্ঠানে উপস্থিত ছাত্রছাত্রীদের উৎসাহ দেখলে বুঝতে পারবেন তাদের নেহা কাক্কারের গান অনেক ভালো লেগেছে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দর্শকদের খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন। এই ভিডিওটিতে নেহা কাক্কারের গান শুনে মুগ্ধ সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এই ভিডিওটিতে তার গানের সাথে সাথে নেহা কাক্কারকেও দেখতে খুবই সুন্দর লাগছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা নেহা কাক্কারের দিকে প্রশংসার ঝর তুলেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি naveen kumar ইউটিউব চ্যানেলে চার বছর আগে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে চল্লিশ লাখেরও বেশি মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে চল্লিশ হাজারেরও বেশি মানুষজন লাইক করেছেন এবং নয় শতকেরও বেশি মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

Check Also

ঘ‍রে অসুস্থ বাবা, সংসারের দায়িত্ব নিজের কাঁধে নিয়ে বাবার ভ্যান গাড়ি চালাচ্ছে যুবতী, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

আধুনিক যুগে অন্যতম প্ল্যাটফর্ম বলতে সাধারণত মানুষ সোশ্যাল মিডিয়া কেই বুঝি। এই সোশ্যাল মিডিয়া আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *