Breaking News

একেই বলে মাতৃস্নেহ! বাচ্চাকে বাঁচাতে বিশাল বড় সাপের সঙ্গে লড়াই করল মা মুরগি, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া বর্তমানে প্রায় সকলের ব্যবহার করছেন এবং এই প্ল্যাটফর্ম বর্তমানে সবথেকে জনপ্রিয় প্ল্যাটফর্ম এর মধ্যে একটি হয়ে উঠেছে।

বর্তমানে স্মার্টফোন কিনলে সকলে এক না একটা ফেসবুক এবং ইনস্টাগ্রাম একাউন্ট ব্যবহার করেন। তার পাশাপাশি ইউটিউব সকলেই দেখেন এবং দেখতে পছন্দ করেন।

এই সমস্ত সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নানান ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে মাঝেমধ্যে। কারো কারো নাচের এবং গানের ভিডিও এবং কারো কারো মজাদার হাসির ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

অনেক সময় এমন ভিডিও ভাইরাল হয় যেখানে কাওকে অপদস্ত হতে দেখা যাচ্ছে। আবার বেশ কয়েক সময় এমন ভিডিও থাকে যেগুলিতে আমরা বাচ্চাদের দেখতে পাই এবং তাদের বিভিন্ন কাণ্ডকারখানা লক্ষ্য করতে পারি।

এধরনের ভিডিও প্রচার মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়ে থাকে এবং রীতিমত ভাইরাল হয়ে মাঝেমধ্যেই। তবে শুধুমাত্র মানুষের ভিডিও কেন ভাইরাল হতে থাকবে, পশু পাখির ভিডিও সমানভাবে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

পশুপাখিদের ভিডিওর মধ্যে আমরা সব সময় বেশি দেখে থাকি মাকড়সার ভিডিও, কোন একটা পাখির গানের ভিডিও, টিয়া পাখির ভিডিও, এবং সাপের ভিডিও।

মা এবং তার সন্তানের মধ্যে একটি এমন যোগসুত্র থাকে যা সমস্ত সম্পর্ক কে আলাদা করে সামনে নিয়ে আসে। কিন্তু সব সময় আপন মা সব থেকে প্রিয় হবে সেরকম কিন্তু নয়, অনেক ক্ষেত্রে অন্য মা সন্তানকে অনেক যত্নে রাখতে পারে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি খামার একটি মুরগি অনেকগুলি ডিম নিয়ে বসে আছে।

হঠাৎ সেই ডিমগুলো দেখতে পেয়ে সেখানে উপস্থিত হলো একটি কোবরা সাপ। বাচ্চার কাছে যাওয়া মাত্রই মা মুরগি একেবারে রুদ্র মূর্তি ধারণ করলো।

সাপ এবং মুরগির মধ্যে শুরু হল তুলকালাম লড়াই। একদিকে আছে সাপের খিদের জ্বালা, অন্যদিকে মায়ের মাতৃমূর্তি। মা মুরগি প্রাণপণ লড়াই করে ওই কোবরা সাপটিকে হারানোর চেষ্টা করে।

সন্তানকে বাঁচাতে যেভাবে মুরগি তার থেকে অনেক বেশি শক্তিশালী সাপের সঙ্গে লড়াই করলো তা সত্যিই প্রশংসনীয় একটি ঘটনা।

স্নেক টিভি নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিও পোস্ট করা হয়েছে এবং ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে।

Check Also

লকডাউনে বন্ধ রোজগার! ভিক্ষার বদলে রোজগারের বিকল্প পথ বাছলেন বৃদ্ধ পুতুল বিক্রেতা

চন্দননগরের বাসস্ট্যান্ডে যদি আপনারা মাঝেমধ্যে যান বা আপনারা যদি চন্দননগরের বাসিন্দা হন তাহলে আপনাদের জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *