মদন মিত্রের কোলে ঢলে পড়া ভাইরাল ছবি নিয়ে এবার মুখ খুললেন সেই যুবতী, মুহূর্তে ভাইরাল ভিডিও

0
2

এই আধুনিক যুগে বিনোদনের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুই নামে চিনে থাকি তা হল নেট মাধ্যম এবং নেট দুনিয়া। বর্তমানে সকল মানুষজনই জানেন যে এটি আমাদের জীবনে অনেকটা অংশ জুড়ে বিস্তার করে। এই নেট মাধ্যমের সাহায্যে আমরা খেলাধুলা থেকে শুরু করে সিনেমা নিমিষেই দেখতে পারি। এছাড়া বিভিন্ন জরুরি খবরাখবর নিমিষেই আমাদের জানতে সাহায্য করে এই সোশ্যাল মিডিয়া।

এছাড়া বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের পূর্বাভাস আমরা নিমিষেই এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জেনে যেতে পারি। অপরদিকে এই নেট মাধ্যমের সাহায্যেই রানু মন্ডল, চাঁদমনি হেমব্রমের মতো বিশিষ্ট সঙ্গীতশল্পীদের আমাদের মাঝে পেয়েছি। এই সকল সঙ্গীতশিল্পীদের অসাধারণ গানের ভিডিও আমরা প্রথমে এই নেট মাধ্যমই দেখি, অতঃপর সেটি এই নেট মাধ্যমের ফলে আমাদের মাঝে ভাইরাল হয়।

সোশ্যাল মিডিয়া না থাকলে আমরা জানতেই পারতাম না যে এত অসাধারণ প্রতিভাবান মানুষ আমাদের মাঝে আছেন। বর্তমানে রানু মণ্ডলের একটি বায়োপিকও তৈরি হচ্ছে। এছাড়া বহু চলচ্চিত্র তারকা সহ বহু জনপ্রিয় পরিচালকদের ব্যক্তিগত জীবনযাপনের বিভিন্ন মুহূর্ত ফুটে ওঠে এই নেট দুনিয়ার পর্দায়। এছাড়া প্রকৃতি সহ পৃথিবীর বিভিন্ন রহস্য ও তথ্য এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা যায়।

বর্তমানে ছাত্রছাত্রীরা ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন তথ্য সংগ্রহ করে বিভিন্ন বিষয়ে জ্ঞান সংগ্রহ করে থাকে, যা তারা তাদের ভবিষ্যত জীবনে কাজে লাগায়। সোশ্যাল মিডিয়া আমাদের কাছে একটি খুবই সাহায্যকারী মাধ্যম।
চলুন তাহলে আজকের আলোচনা শুরু করা যাক। আজ আমরা সোশ্যাল মিডিয়ার একটি ভাইরাল টপিক নিয়ে আলোচনা করবো। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল,

সেখানে কালারফুল বয় তথা বাংলার ক্রাশ মদন মিত্রের সঙ্গে এক যুবতীকে দেখা গিয়েছিল। ছবিটি সোশ্যাল মিডিয়ায় এতটাই ভাইরাল হয় যে, চারিদিকে সেই নিয়ে তুমুল সমালোচনা ও মিম ছড়িয়ে যেতে থাকে। সেই ভাইরাল ছবির মাধ্যমে মদন মিত্র ও যুবতীকে কটাক্ষও করা হয়। চারিদিকে কটাক্ষের জেরে এবং মদন মিত্রকে অপমান করার কারণে এবার প্রকাশ্যে এসে মুখ খুললেন ভাইরাল হওয়া যুবতী।

মদন মিত্রের সঙ্গে ভাইরাল হওয়া সেই যুবতীর নাম অন্বেষা ঘোষ। সে একটি জন্মদিনের পার্টিতে গিয়ে মদন মিত্রের সঙ্গে ছবি তুলে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। কিন্তু সেই ভাইরাল হওয়ার কারণে সুখ্যাতি পাওয়ার বদলে সে কুখ্যাত হয়ে যায়। তবে এবার সমস্ত বিতর্কে জল ঢেলে নিজেই মুখ খুললেন অন্বেষা। সম্প্রতি সে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করে পুরো ঘটনার বিবরণ দিয়েছে।

অন্বেষা জানিয়েছে যে, তাঁর এবং মদন মিত্রের ছবি উদ্দেশ্য প্রণোদিত ভাবে প্রচার করে তাঁকে ও মদন মিত্রকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে। অন্বেষা এও জানিয়েছে যে, সে এই বিষয়ে লালবাজার ও নিজের আইনজীবীর সঙ্গে কথা বলেছে। অন্বেষা সবার কাছে আবেদন করে বলেছে যে, অন্তত মদন মিত্র স্যারকে যেন এভাবে দুর্নাম করা না হয়। অন্বেষার কথা মতো সে এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে মদন মিত্রকে দেখে তাঁর সঙ্গে ছবি তুলেছিল।

আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছাড়ার পর বিশ্রীভাবে ভাইরাল হয়ে যায়। অন্বেষা জানায়, ‘মদন মিত্র অনেক ভালো কাজ করেছেন। মানুষের পাশে দাঁড়াচ্ছেন, ভীষণ ভালো মানুষ তিনি। সেলিব্রিটিদের সঙ্গে সবাই ছবি তোলেন। কিন্তু আমার ছবিটিকে নিয়ে অহেতুক বিতর্ক সৃষ্টি করা হচ্ছে।” পাশাপাশি তাঁর ছবি নিয়ে বিতর্কিত অ্যাপের মাধ্যমে তাঁকে ও মদন মিত্রকে বদনাম করা হচ্ছে বলে জানায় অন্বেষা। সোশ্যাল মিডিয়ার দর্শকরা অন্বেষার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে ভিন্ন ভিন্ন মত প্রকাশ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here