শাড়ি ছেড়ে মডার্ণ পোশাকে চমক মিঠাইয়ের! অভিনেত্রীর স্টাইলিশ সেগমেন্টে ফিদা নেটিজেনরা, রইলো ছবি

0
3

এই আধুনিক যুগে বিনোদনের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুই নামে চিনে থাকি তা হল নেট মাধ্যম এবং নেট দুনিয়া। বর্তমানে সকল মানুষজনই জানেন যে এটি আমাদের জীবনে অনেকটা অংশ জুড়ে বিস্তার করে। এই নেট মাধ্যমের সাহায্যে আমরা খেলাধুলা থেকে শুরু করে সিনেমা নিমিষেই দেখতে পারি।

এছাড়া বিভিন্ন জরুরি খবরাখবর নিমিষেই আমাদের জানতে সাহায্য করে এই সোশ্যাল মিডিয়া। এছাড়া বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের পূর্বাভাস আমরা নিমিষেই এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জেনে যেতে পারি। অপরদিকে এই নেট মাধ্যমের সাহায্যেই রানু মন্ডল, চাঁদমনি হেমব্রমের মতো বিশিষ্ট সঙ্গীতশল্পীদের আমাদের মাঝে পেয়েছি।

এই সকল সঙ্গীতশিল্পীদের অসাধারণ গানের ভিডিও আমরা প্রথমে এই নেট মাধ্যমই দেখি, অতঃপর সেটি এই নেট মাধ্যমের ফলে আমাদের মাঝে ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়া না থাকলে আমরা জানতেই পারতাম না যে এত অসাধারণ প্রতিভাবান মানুষ আমাদের মাঝে আছেন। বর্তমানে রানু মণ্ডলের একটি বায়োপিকও তৈরি হচ্ছে।

এছাড়া বহু চলচ্চিত্র তারকা সহ বহু জনপ্রিয় পরিচালকদের ব্যক্তিগত জীবনযাপনের বিভিন্ন মুহূর্ত ফুটে ওঠে এই নেট দুনিয়ার পর্দায়। এছাড়া প্রকৃতি সহ পৃথিবীর বিভিন্ন রহস্য ও তথ্য এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা যায়। বর্তমানে ছাত্রছাত্রীরা ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন তথ্য সংগ্রহ করে বিভিন্ন বিষয়ে জ্ঞান সংগ্রহ করে থাকে, যা তারা তাদের ভবিষ্যত জীবনে কাজে লাগায়। সোশ্যাল মিডিয়া আমাদের কাছে একটি খুবই সাহায্যকারী মাধ্যম।

চলুন তাহলে আজকের আলোচনা শুরু করা যাক। আজ আমরা কথা বলবো অভিনেত্রী সৌমিত্রিশাকে নিয়ে। বিগত এক বছর ধরে বাংলা ধারাবাহিক জগতে একচেটিয়া রাজত্ব করে চলেছে মিঠাই। ডাইরেক্টর সাহেবের নিত্যনতুন প্লট টুইস্টের জেরে মিঠাই এর টিআরপিকে কিছুতেই কমানো যাচ্ছে না! প্রতিদ্বন্দী চ্যানেলের সমস্ত কলাকৌশলই হচ্ছে ব্যর্থ। সেরার শিরোপা বর্তমানে একমাত্র মিঠাইয়ের মাথায় আসিন রয়েছে।

মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে থাকার পাশাপাশি ধারাবাহিকের নায়িকা সৌমিত্রিশা কুন্ডুর জনপ্রিয়তাও এখন আকাশছোঁয়া। বাংলা ধারাবাহিক জগতের সুপারহিট সিরিয়ালের নায়িকা হওয়ায় তার অনুরাগীসংখ্যাও দিনকে দিন বেড়েই চলেছে। কখনো শুটিংয়ের ফাঁকে করা রিল ভিডিও, তো কখন আবার ফটোশুটের দুর্দান্ত সব ছবি পোস্ট করে সৌমিত্রিশা মাতিয়ে রাখেন তাঁর অনুরাগীদের।

সোশ্যাল মিডিয়ায় বেজায় সক্রিয় হওয়ায় ভক্তগন অপেক্ষা করে থাকেন প্রিয় অভিনেত্রীর নতুন পোস্টের জন্য।
আর তাদের সেই আশা পূরণ করতেই সৌমিত্রিশা এবার চিরচেনা শাড়ি-ব্লাউজের মিঠাই এর বেশ ছেড়ে বেরিয়ে সম্পূর্ণ ভিন্ন স্বাদের অবতারে একেবারে ওয়েস্টার্ন হটলুকে ধরা দিয়ে পুরুষ অনুরাগীদের একেবারে বোল্ড আউট করে দিলেন।

সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে বেগুনি বর্ণের ঢিলেঢালা স্টাইলিশ হুডির সাথে কালো রঙের প্যান্ট পরিহিত অবস্থায় একরাশ ঘন কালো চুল এক সাইডে নিয়ে দারুন পোজ দিতে দেখা গেছে। “স্লে দ ডে ইয়োর ওয়ে”- ছবিটি শেয়ার করে এমন ক্যাপশন দিতেই দেখা গিয়েছে সৌমিত্রিশাকে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


বলাবাহুল্য মিঠাইয়ের এমন দুর্দান্ত ছবিতে সহ অভিনেত্রী তন্বী লাহা রায় সহ নেটিজেনরা প্রশংসামূলক কমেন্টে ভরিয়ে দিয়েছেন।নেটিজেনদের মধ্যে কেউ লিখেছেন “সুইট” তো কেউ লিখেছেন “কিউটিপাই”। বর্তমানে ধারাবাহিকে মোদক পরিবারে চলছে মিঠাইয়ের নামে নতুন মিষ্টির হাবখোলা নিয়ে তোড়জোড়। আপাতত সেই নিয়েই মেতে রয়েছে তারা।

অন্যদিকে মিঠাই এর মা গৌরী দেবী মারা যাওয়ার পরে তার অভিভাবকত্বের পূর্ণ দায়িত্ব নিয়েছেন সিড। তাই নতুন বছর শুরু হতেই একে অপরের অনেকটা কাছেই চলে এসেছে মিঠাই ও তার উচ্ছে বাবু! বলাই বাহুল্য মিঠাই বর্তমানে সকলের পছন্দের ধারাবাহিক হয়ে উঠেছে। বর্তমানে এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্বেই দেখা যাচ্ছে নিত্য নতুন টুইস্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here