মারা গেলো সিদ্ধার্থ! নতুন হিরো আসলো মিঠাইএর জীবনে, কে হবে মিঠাইএর জীবনসঙ্গী ,ভিডিও ভাইরাল

0
49

শত্রুপক্ষের ষড়যন্ত্রে মৃত্যু হল সিদ্ধার্থ মোদকের, কিন্তু মারা যাননি সিদ্ধার্থ, শত্রুপক্ষকে বিনাশ করতে উচ্ছেবাবু ফিরে এলেন রকিং স্টার অবতারে!

শীর্ষস্থান অনেকদিন আগেই হারিয়েছে এক সময়ের বেঙ্গল টপার ‘মিঠাই’ (Mithai)। যদিও এখন তারা দ্বিতীয়স্থানে রয়েছে টিআরপির।

কিন্তু তাতেও থেমে নেই ‘মিঠাই’ ধারাবাহিক! নিজেদের আগের স্থান ফিরে পেতে প্রাণপণে চেষ্টা চালাচ্ছে ‘মিঠাই’ ধারাবাহিকের নির্মাতা থেকে কলাকুশলীর।

তাইতো কাহিনীতে একের পর এক চমক ঢুকেই চলেছে। কিছুদিন আগেই দামী চাকরি ছেড়ে দিয়ে সিদ্ধার্থ মোদক তাঁদের পারিবারিক মিষ্টির ব্যবসায়ে যোগদান করেছে!

তাঁর পরিকল্পনা মতন চিনি ছাড়া হেলদি সন্দেশ বানিয়েছে মিঠাইরানী, এবং তা মার্কেটে লঞ্চ করা মাত্রই এক্কেবারে রমরমিযে চলছে মোদক পরিবারের মিষ্টির ব্যবসা!

অন্যদিকে তোর্সাকে হারিয়ে হেলদি হেঁশেল প্রতিযোগিতায় হেলদি মিষ্টি বানিয়ে মিঠাই জিতে গিয়েছে, এবং এই প্রতিযোগিতার মাধ্যমেই নতুন মিষ্টির প্রচার সেরেছেন মোদক পরিবার।

 

সুতরাং বোঝাই যাচ্ছে, সব মিলিয়ে মোদক পরিবারের ব্যবসা এক্কেবারে জমে উঠেছে! তাহলে কি এবার নজর লাগল কারুর মোদক পরিবারের ব্যবসার দিকে, কেননা সম্প্রতি মিঠাইয়ের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, কেউ ষড়যন্ত্র করছে মোদক পরিবারের ব্যবসার দিকে! সেই কারণেই তার খোঁজ করতে সিদ্ধার্থ গাড়ি নিয়ে তাড়াহুড়ো করে বেরিয়েছেন বাড়ি থেকে, কিন্তু রাস্তাতেই শত্রুপক্ষের লড়িতে ধাক্কা খেয়ে সিদ্ধার্থ মোদক গাড়িসহ একটি খালে পরে যায়, পুলিশ সেই জলাশয় তল্লাশি চালিয়ে গাড়ি উদ্ধার করলেও সিদ্ধার্থকে পাওয়া যায়না।

মোদক পরিবারের সবাই ভেবে নিয়েছেন মারা গিয়েছে সিদ্ধার্থ মোদক, কিন্তু মিঠাইরানীর দৃঢ় বিশ্বাস তাঁর গোপাল তাঁর এত বড় ক্ষতি করতে পারেনা, তাঁর উচ্ছেবাবু একদিন না একদিন ঠিক ফিরে আসবেই! সেইমতন একটি মিউজিক কনসার্টে সিদ্ধার্থকে রকিং স্টার হিসেবে গান গাইতে দেখতে পায় মিঠাইসহ হল্লা পার্টি! তখন মিঠাই তাঁর উচ্ছেবাবুকে চিনতে পেরে জোর গলায় চেঁচিয়ে বলে ওঠে, ‘এই তো আমার উচ্ছেবাবু, তিনি বেঁচে আছেন!’ এই ঘটনা পুরোপুরিই দেখতে হলে অবশ্যই ‘মিঠাই’ ধারাবাহিক দেখতে হবে প্রতিদিন জি বাংলার পর্দায়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here