আশ্চর্য! মেইন রোডে হাই স্পীড বাইক চালিয়ে যাচ্ছে তিন বছরের ছোট্ট শিশু, ভাইরাল ভিডিও

0
113

সোশ্যাল মিডিয়া মানেই ভাইরাল ভিডিওগুলির মাধ্যমে আজব আজব অনেক ঘটনার সাক্ষী হওয়া।

এখানে যেমন মাত্র দুই বছর বয়সের কোনো শিশুর অসাধারণ গান গাইতে দেখা যায়, তেমনি কোনো শিশুর দুর্দান্ত এক্সপ্রেশনসহ নাচ দেখতেও পাওয়া যায়।

মোটামুটি যা কিছু অবাস্তব বা আকর্ষণীয় সবকিছুই দুর্দান্ত গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কখনও কল্পনাতেও ভাবতে পেরেছেন যে এক তিন বছরের শিশু বাইক চালাচ্ছে তাও আবার মেইন রাস্তার উপর?

না কোনো খেলনা বাইক নয়, একেবারে বড়দের বাইক চালাচ্ছেন এক তিন বছরের শিশু, সঙ্গে আবার তাঁর তিনজনকে সঙ্গী। তবে চিকিৎসকদের কথায়, তিন বছরের কম শিশুদের পেশিশক্তি দুর্বল থাকে। এছাড়া বাচ্চাদের সাইকেল চালানোর জন্যও অনেক প্রচেষ্টা লাগে। কিন্তু এখানে তিন বছরের বাচ্চাটির সাবলীল গাড়ি চালানোর কৌশল দেখে সবাই তাজ্জব বনে গিয়েছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে তিন বছরের একটি বাচ্চা মেয়ে মোটরসাইকেল চালাচ্ছেন তাও আবার তাঁর তিনজন বড় সাথীকে নিয়ে। রাস্তায় আরো অনেক গাড়ি চললেও তা পাশ কাটিয়ে দিব্যি সাবলীলভাবে বাইক চালাচ্ছে সে। তাও আবার তাদের কোনোরকমভাবে সাহায্য ছাড়াই। আর এই ভিডিওটি সামনে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। শম্পা আক্ত নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। কিন্তু এই ভিডিওটি প্রায় চার বছরের পুরনো। তবুও নতুন করে আবারও ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

 

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে কিছুই অস্বাভাবিক নয়। টেলিভিশনের থেকেও বেশি জনপ্রিয় এবং বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়া ভিডিওগুলি এখন মানুষের কাছে বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম। আসলে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা এখন অনেক এমন কিছু দেখতে পাই, যা দেখে নিজের চোখকে বিশ্বাস করা যায়না যে সত্যি আমরা কি দেখলাম! যা দেখলাম ঠিক দেখলাম তো! যদিও ইন্টারনেটে মাঝে মাঝে কিছু মজাদার ভিডিও বা প্রতিভার ভিডিও বা কোন হাস্যকর মিউজিক ভিডিও ভাইরাল হয়ে থাকে। হাসি-কান্না, রাগ-অভিমান, মজার মজার অনেক ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি। দেশের কোনায় কোনায় এমন অনেক মানুষ রয়েছেন, যাদের প্রতিভা থাকলেও নেই সুযোগ। তখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার প্রতিভা তুলে ধরে এবং তা হয়ে যায় ভাইরাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here