Breaking News

ইউভানকে কোলে নিয়ে পূজো মন্ডপে ঠাকুর দেখাচ্ছে মা শুভশ্রীর, মুহূর্তে ক্যামেরাবন্দী করলেন বাবা রাজ

এবার মায়ের সাথে পুজোর আনন্দ উপভোগ করছে ছোট্ট ইউভান। মায়ের কোলে বসে পুজোর মন্ডপে চেনার চেষ্টা করছে মা দূর্গা এবং তাঁর চার সন্তান, তাদের বহন আর মহিষাসুরকে। সাম্প্রতিক এমনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

ছেলে ইউভানকে নিয়ে এবার দুর্গাপুজোয় মাততে দেখা গেল অভিনেত্রী শুভশ্রীকে। তিনি নিজেই নিজের একমাত্র পুত্র সন্তানকে বুঝিয়ে দিলেন কোন দেবতার কি নাম। একই সঙ্গে বললেন প্রণাম করতে। এদিন শুভশ্রীকে দেখা গেলো, লাল পাড়, হলুদ শাড়িতে।

আর তাঁর হাতে রয়েছে শাখা পলা, সিঁথিতে সিঁদুর। একেবারে বাঙালি গৃহবধূ সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অন্যদিকে মায়ের কোলে হলুদ পাঞ্জাবিতে ইউভান। ঝাকড়া ঝাকড়া চুল ছোট্ট ইউভানের মাথায়। মুখে রয়েছে মিষ্টি হাসি।

ইউভান জন্মের পর থেকেই নিজের মিষ্টি হাসি দিয়ে সকলের মন জয় করে নিয়েছে রাজশ্রী পুত্র ইউভান। মায়ের কোলে চড়ে এবার পুজোয় সামিল হল ইউভান। সেইসময় মন্ডপে মায়ের পূজা জ্বলছিল। গত বছর এই সময় ইউভান ছিল খুবই ছোট। তাই আর দেবী দুর্গার সাথে পরিচয় করা হয়ে ওঠেনি।

এখন সে এক বছরের ছোট্ট শিশু। তাই এবার মা শুভশ্রী গাঙ্গুলী দেবী দুর্গার সঙ্গে পরিচয় করিয়ে দিলেন নিজের সন্তানের। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওটিতে দেখা গেলো, তাতে দেখা যাচ্ছে, ছেলেকে কোলে দিয়ে দুর্গা মায়ের পরিবারের সঙ্গে ইউভানের পরিচয় করিয়ে দিচ্ছেন শুভশ্রী।

ঠিক যেমনটা আমাদের বাবা-মায়েরা করেছেন একটা সময়। তাঁরাও আমাদের ছোটবেলায় দুর্গা-কার্তিক-লক্ষ্মী-গণেশের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। কিছুদিন আগে ইউভানকে নিয়ে পুরী বেড়াতে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। সেখান থেকে ফিরে এসেই মালদ্বীপ বেড়াতে গিয়েছিলেন।

বাবা-মায়ের সঙ্গে ভালই শৈশব কাটাচ্ছে ইউভান। তাঁর সঙ্গে কাটানো প্রত্যেক মুহূর্তের ছবি আপলোড করেন রাজ-শুভশ্রী। এবারেও তার ব্যতিক্রম হল না। ছোট ইউভান নিজেও একদৃষ্টে তাকিয়ে ছিল দেবী দুর্গার দিকে। চেনার চেষ্টা করছিল অপরূপ সাজে সজ্জিতা দেবীকে।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে। “পুজো আসছে” কথাটি সত্যি খুব মধুর। কিন্তু আমাকে ধরে একবার পুজো শুরু হয়ে গেলে কোথা দিয়ে যে চার-চারটে দিন পেরিয়ে যায় তা বোঝা যায় না। কিন্তু নবপ্রজন্মের শিশুদের উচিত ঐতিহ্যবাহী দুর্গাপুজোর প্রত্যেকটি বিষয়ে ওয়াকিবহাল থাকা।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)


মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছোট ইউভানকে সেটাই শেখাচ্ছেন। শেষে তিনি মা দুর্গাকে প্রণাম করতে বলেন। “টিউবলাইট নিউজ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে এই ভিডিও। ইতিমধ্যে তিন লাখ দর্শক ভিডিওটি দেখে নেওয়ার পাশাপাশি প্রচুর লাইক পড়েছে।

Check Also

ড্রিঙ্কস করে স্বামী রাজের সঙ্গে রোমান্সে মেতে উঠেছে অভিনেত্রী শুভশ্রী ,তুমুল ভাইরাল ভিডিও

একেতেই ঘূর্ণিঝড় জাওয়াদের রেশ, তার ওপর মাঝেমাঝেই বইছে উত্তরের হাওয়া, জানান দিচ্ছে শীতের আগমনের। তাপমাত্রার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *