সদ্যোজাত ছেলেকে নিয়েই শুটিংয়ে ফিরলেন কমেডিয়ান কুইন ভারতী সিং, ভাইরাল ভিডিও

0
113

সোশ্যাল মিডিয়া হচ্ছে বর্তমান প্রজন্মের কাছে এমন এক ধারালো হাতিয়ার । যার মাধ্যমে আমরা দেশ-বিদেশের বিভিন্ন ঘটনা সম্পর্কে জানতে পারি বাড়িতে বসেই।

আবহাওয়ার খবর হোক বা অন্য যেকোন বিষয় সবকিছু আমরা জানতে পারি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে । এখন মানুষ টেলিভিশন এর পরিবর্তে সোশ্যাল মিডিয়াতে চোখ রাখছে বেশি পরিমাণ।

এর মাধ্যমে শুরু করে তাদের মতন প্রতিবেশী মানুষদেরকে। বলিউড ইন্ডাস্ট্রিতে কমেডি কুইন বলা হয় ভারতী সিং কে । বিগত কিছুদিন আগে তিনি একটি ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

এবং 12 দিনের মাথায় সে তাকে বাড়িতে রেখে ফিরেছেন তার কাজে । শুটিংয়ের কাজ কর্ম জোরকদমে চলছে । এই নিয়ে নেটিজেনদের মধ্যে সমালোচনা শেষ নেই।

কিন্তু ভারতে বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন যে বাড়িতে তার সন্তান অত্যন্ত যত্নসহকারে থাকে । এমনকি 24 ঘন্টা সিসিটিভি ক্যামেরার আয়ত্তে রাখা হয় তাকে।

তবে সম্প্রতি তার নিজের সদ্যোজাত সন্তানকে নিয়ে শুটিং এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন ভারতী এবং তার সন্তানকে দেখে কারণ জোহার একটি গানও গেয়েছেন। এই ভিডিওটিতে দৃশ্যমান হুনারবাজের সেটে ভিডিও কলের মাধ্যমে নিজের সন্তানকে দর্শক এবং বিচারকদের দেখাচ্ছেন ভারতী সিং। ভারতীর সন্তানকে দেখে হুনারবাজের বিচারকরা ভারতীকে শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়াও ভিডিওটিতে দৃশ্যমান করণ জোহর ভারতীর সন্তানকে দেখে একটি গান গেয়েছেন। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ভারতী সিংয়ের দিকে শুভেচ্ছা বার্তার ঝড় তুলেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here