Breaking News

“তোমাকে বিয়ে করতে চাই!” প্রেমিকের জম্মদিনে আবেগভরা পোস্ট ‘মা’ সিলিয়ালের ঝিলিকের

একটা সময় ছিল যখন স্টার জলসা একটি সিরিয়াল হতো যার নাম ছিল মা। এই মা ধারাবাহিকে ঝিলিক চরিত্রে অভিনয় করতেন তিথি। এই ধারাবাহিকে তার অসাধারণ অভিনয় দক্ষতায় মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছিলেন তিথি বসু। দর্শকরা সবথেকে বেশি থাকে ঝিলিক নামের বর্তমানে চেনেন। কিন্তু এই ঝিলিকের চরিত্রে অভিনয় করা তিথি বসু এখন কিন্তু খুব একটা ছোট নেই।

বর্তমানে অভিনয় জগৎ থেকে অনেকটা দূরে থাকলেও সে কিন্তু সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত একটিভ। বর্তমানে তিথি আশুতোষ কলেজে সাইকোলজি অনার্স নিয়ে পড়াশোনা করছে। অভিনয় জগৎ থেকে দূরে থেকে নিজের পড়াশোনার দিকে একটু বেশি প্রকাশ করা শুরু করেছে অভিনেত্রী তিথি বসু। অভিনয় থেকে সরে যাওয়ার ইচ্ছা কিন্তু তার নেই। পড়াশোনা শেষ হয়ে গেলেই আবারো অভিনয় জগতে ফিরে আসতে চলেছে তিথি বসু।

বর্তমানে প্রধান ধারার অভিনয় থেকে কিছুটা দূরে থাকলেও বিভিন্ন ওয়েব সিরিজ এবং ছোটখাটো সিনেমায় এবং শর্ট ফিল্মে তাকে আমরা দেখতে পেয়েছি। বাংলার অন্যতম জনপ্রিয় ফুড ব্লগার দীপ্ত শঙ্কর বকশি র একটি ভিডিওতে আমরা দেখেছিলাম তিথি বসু অভিনয় করেছেন। সেটা ছিল একটি গানের ভিডিও। এছাড়াও বেশ কিছু ছোটখাটো শর্ট ফিল্ম এবং বিভিন্ন জায়গায় আমরা তিথিকে এক্টিং করতে দেখছি।

তার জীবন বর্তমানে ঘোরাফেরা করছে তার পড়াশোনা এবং তার জীবনের রিয়েল লাইফ প্রেমিককে নিয়ে। মাঝেমধ্যেই তিথি নিজের সোশ্যাল মিডিয়ার ফলোয়ারদের সঙ্গে নিজের বেশ কিছু মুহূর্তের ছবি শেয়ার করেন। সোশ্যাল মিডিয়াতে তিথি অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। বাংলা তাবড় তাবড় অন্যান্য অভিনেত্রীদের থেকেও বেশি ফলোয়ার রয়েছে তার ইনস্টাগ্রাম প্রোফাইলে।

নিজের রিয়েল লাইফের বেস কিছু ঘটনা এবং মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে তার ভক্তদের সঙ্গে শেয়ার করে নিজেকে তাদের সঙ্গে কানেক্টেড রাখতে পছন্দ করেন তিথি বসু। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা জানতে পারি, দীর্ঘদিন যাবৎ ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিথি বসু। এবং কোন লুকোছাপা নয় বরং সোশ্যাল মিডিয়াতে সকলের সামনে তিনি তার প্রেমিকের প্রতি ভালোবাসা জাহির করতে পছন্দ করেন। প্রেমিকের জন্মদিনে তিনি তার উদ্দেশ্যে বেশ কিছু ছবি শেয়ার করলেন, যে ছবির ছত্রে ছত্রে রয়েছে ভালোবাসার নিদর্শন।

প্রেমিক দেবায়ুধ কে উদ্দেশ্য করে তিনি সরাসরি এদিন জানিয়ে দেন, তাকে ছাড়া তিনি অন্য কাউকে বিয়ে করবেন না। দেবায়ুধ নিজে কিন্তু একজন জনপ্রিয় ক্রিকেটার এবং আগামী দিনে তার লক্ষ্য হলো টিম ইন্ডিয়ার জার্সিতে সকলের সামনে পারফর্ম করা এবং নিজের টিমকে জয়লাভ করানো। তার এই স্বপ্ন পূরণে তিথি বসু তাঁর সঙ্গী।

দেবায়ুধ এর জন্মদিনে তার উদ্দেশ্যে নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে তিথি বসু বেশ কিছু ছবি শেয়ার করলেন যাতে আমরা দুজনকে অত্যন্ত ঘনিষ্ঠ মুহূর্তে দেখতে পাচ্ছি। ক্যাপশন লিখলেন, তিনি শুধুমাত্র তাকেই নিজের জীবনসঙ্গী হিসেবে পেতে চান।


কিন্তু, বিয়ে করার আগেও তিনি চান যেন দেবায়ুধ টিম ইন্ডিয়ার জার্সি পরে ক্রিকেট মাঠে ইন্ডিয়ার স্কোর করে এবং তিনি যেন গ্যালারিতে বসে তার জন্য চিয়ার করতে পারেন। বর্তমানে, সোশ্যাল মিডিয়াতে তিথি এবং দেবায়ুধ এর এই সমস্ত ছবি অত্যন্ত জনপ্রিয় হয়েছে এবং তার অনুগামীরা তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

Check Also

ঘরের মধ্যে নিজের বউয়ের সাথে লুকিয়ে প্রেম! শশুরের কাছে ধরা পড়তে গিয়ে অল্পের জন্য রক্ষা পেল সৌজন্য গুনগুন

আজ আমরা যা আলোচনা করব তিনি হচ্ছেন একজন জনপ্রিয় অভিনেত্রী তথা ব্লকবাস্টার ধারাবাহিকের নায়িকা। হ্যাঁ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *