Breaking News

পড়নে কালো শাড়ি, খোলা চুলে লাস্যময়ী অবতারে মা সিরিয়ালে ঝিলিক, ভাইরাল ছবি

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মা’। এই ধারাবাহিকে ঝিলিকের চরিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে বিশাল পরিচিতি পেয়েছিলেন পর্দার ঝিলিক অর্থাৎ তিথি বসু। মা’ সিরিয়ালে ছোট্ট ঝিলিকের অভিনয় নজর কেড়েছিল সকল দর্শকদের। আর এই সিরিয়ালই তাকে সাফল্য এনে দিয়েছে জীবনে।

এপার বাংলা ও ওপার বাংলা এই দুই বাংলার মানুষের কাছেই বেশ জনপ্রিয় ছিল এই সিরিয়ালটি। আর তার চেয়েও বেশি জনপ্রিয় ছিল ছোট্ট ঝিলিক। মা বাংলা টেলিভিশনে চার বছর টানা সম্প্রচার হয় এই সিরিয়ালের। জনপ্রিয়তা ছিল তুঙ্গে। চার বছর ধরে টানা সব চেয়ে বেশি টিআরপি পেয়ে শীর্ষে থেকেছে এই ধারাবাহিক।

২০০৯ সাল থেকে শুরু হয়েছিল এই ধারাবাহিক দেখানো। এক ছোট্ট মেয়ের বাবা মায়ের কাছ থেকে হারিয়ে যাওয়ার গল্পকে কেন্দ্র করেই চলেছিল ধারাবাহিক। ছোট্ট মেয়ে ঝিলিককে চুরি করে নিয়ে গিয়েছিল দুস্কৃতীরা। ভিখারি সাজিয়ে, পকেট কাটা শিখিয়ে শেষ করে দিতে চেয়েছিল মেয়েটিকে। কিন্তু সব বাঁধা কাটিয়ে ফের নিজের মায়ের কাছে ফিরে এসে নতুন জীবন খুঁজে নিয়েছিল ঝিলিক।

এক মেয়ের লড়াইয়ের গল্প বলেছিল ‘মা’। এই সিরিয়ালটি দিয়ে ঝিলিক অর্থাৎ তিথি সকল মা-ঠাকুমাদের মনের মণিকোঠায় যে সহজেই জায়গা করে নিয়েছিল তা আর বলার অপেক্ষা রাখেনা বৈকি। রাত ৮ টা বাজলেই স্টার জলসার পর্দায় ছোট্ট ঝিলিককে দেখার জন্য মুখিয়ে থাকতো দর্শকরা। সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই ছিল যে, দীর্ঘ ৬ বছর ধরে চলেছিল এই সিরিয়াল।

তাঁর আগে সে জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সঙ্গে ‘বন্ধু’ সিনেমায় অভিনয় করেছিল। সিরিয়াল শেষ হওয়ার পর তাকে কয়েকটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল। এরপর বাংলাদেশের একটি টেলিফিল্মেও অভিনয় করতে দেখা গেছে তাঁকে। এমনকি বছর খানেক আগে স্টার জলসায় ‘ময়ূরপঙ্খী’ নামের একটি সিরিয়ালে অভিনেতা বিশ্বনাথ এর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

তবে, এরপর পড়াশোনার খাতিরে তাঁকে আর টেলিভিশন এর পর্দায় দেখা যায়নি। সকলের প্রিয় ঝিলিক এখন আর ছোট্টটি নেই। সময়ের সঙ্গে সঙ্গে বয়সের গন্ডি পেরিয়ে সে এখন টিনেজারদের দলে নাম লিখিয়েছে। এখন সে কলেজে পরে।বর্তমানে তিনি তার ব্যক্তিগত জীবন, ফটোশুট এবং পড়াশুনা নিয়েই ব্যস্ত রয়েছেন। তবে পড়াশোনা শেষ করে আবারও অভিনয় জীবনে ফেরার ইচ্ছা রয়েছে এই অভিনেত্রীর।

তবে সবটাই পড়াশুনা শেষ করে। সম্প্রতি কালো শাড়িতে মহাময়ী রূপে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়, যা এই মুহূর্তে তার অনুরাগীদের মধ্যে ভাইরাল। অভিনেত্রী তিথি বসু প্রায়ই শর্ট ড্রেস ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লাস্যময়ী রূপেই বেশি ধরা দেন নেটিজেনদের সামনে। তার শেয়ার করা প্রতিটা ছবিই নেটনাগরিকদের একাংশের মধ্যে এবং তার সমস্ত অনুরাগীদের মধ্যে ভাইরাল হয় নিমেষে

। তবে সম্প্রতি অভিনেত্রী কালো শাড়িতে ও লাল স্লিভলেস ব্লাউজে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। ডান হাতে ঘড়ি, কানে কালো রঙের মানানসই গয়না। খোলা চুলে, লাল লিপস্টিকে নিঃসন্দেহে অভিনেত্রীকে দারুন দেখাচ্ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)


সম্প্রতি অভিনেত্রী অ্যাক্রপলিস মলে ‘ফুডি বাঙালি’র উদ্বোধনে গিয়েছিলেন তার বন্ধু কমলিকা দে’র অনুরোধে। সেই উদ্বোধনের দিনই অ্যাক্রপলিস মলের সামনে এই ছবিটি তুলেছিলেন তিথি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই তার রূপে মুগ্ধ হয়েছেন নেটিজেনদের একাংশ। অনেকেই প্রশংসায় ভরিয়েছেন তাকে।

Check Also

শাড়ি ছেড়ে মডার্ণ পোশাকে চমক মিঠাইয়ের! অভিনেত্রীর স্টাইলিশ সেগমেন্টে ফিদা নেটিজেনরা, রইলো ছবি

এই আধুনিক যুগে বিনোদনের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুই নামে চিনে …

Leave a Reply

Your email address will not be published.