Breaking News

রান্নাঘরে গ্যাসের নিচে ঢুকে পড়ল কিং কোবরা, সিলিন্ডার তুলতেই উঠলো ফোঁস করে, ভিডিও ভাইরাল

বর্তমানে ইন্টারনেটের যুগে সারা পৃথিবী কিন্তু আমাদের হাতের মুঠোয় চলে এসেছে। এই মুহূর্তে কিন্তু ইন্টারনেট ব্যবহার করেন না এমন মানুষের সন্ধান পাওয়া বিরল।

ইন্টারনেটে মাঝে মধ্যে বেশ কিছু মজাদার ভিডিও এবং প্রতিবার ভিডিও থেকে থাকে এবং মাঝে মধ্যে কিছু হাসির মজার ভিডিও আমরা পেয়ে থাকি।

কিন্তু হাসি-কান্না রাগ অভিমান সব কিছু শেষ আর মিডিয়ার মাধ্যমে আমরা শেয়ার করি। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে।

ইন্টারনেটে আমরা ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম ছাড়াও বেশ কয়েক ধরনের প্লাটফর্ম পেয়ে যায় যেখানে অনেক ধরনের ভিডিও আমরা দেখতে পাই। এর মধ্যে বেশকিছু ধরনের ভিডিও আমাদের আনন্দ দিয়ে থাকে।

সোশ্যাল মিডিয়াতে এই সমস্ত ভিডিও গুলি ভাইরাল হয়ে যায় খুব সহজে। তরুণ সমাজের কাছে যোগাযোগ এর অত্যন্ত বড় একটি মাধ্যম হয়ে উঠেছে বর্তমানে সোশ্যাল মিডিয়া। কিন্তু এই সোশ্যাল মিডিয়া অতিরিক্ত ব্যবহারের ফলে কিছু কিছু খারাপ দিক সামনে আসছে।

তবে যাই হোক সোশ্যাল মিডিয়াতে বর্তমানে বেশ কিছু এমন ভিডিও ভাইরাল হতে দেখা যায় যেগুলি একেবারে আলাদা ধরনের হয়ে থাকে।

এই ধরনের ভিডিও আমাদের আনন্দ দিতে পারে আবার আমাদের অবাক করে দেয় মাঝেমধ্যে। তবে এবারে একদম অদ্ভুত ধরনের একটি ভিডিও আমাদের সামনে চলে এলো।

সাপ এবং ঈগলের খণ্ডযুদ্ধ থেকে শুরু করে সজারু এবং সাপের যুদ্ধ সবকিছুই কিন্তু সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে থাকে। তবে সাপ নামক প্রাণী থেকে আমরা সকলেই বেশ ভয় পেয়ে থাকি।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি বাড়িতে একটি সাপ ঢুকে রয়েছে এবং ঘরের মধ্যে গ্যাস সিলিন্ডারের নিচে সেই গোখরো সাপ টিকে দেখা যাচ্ছে।

চাপটি ঘরে ঢুকে মানুষের ভয়ে সিলিন্ডারের তলায় লুকিয়ে পড়ে। তারপর আরিফ নামে একজন ব্যক্তি সাপটিকে ধরার চেষ্টা করেন। একটু হলেই সাপটি তাকে দংশন করতে উদ্যত হয়েছিল। কিন্তু আরিফ সঠিক সময় হাত সরিয়ে নেয় এবং সে বেঁচে যায়।

তারপর সাপটিকে আপনাকে নির্দিষ্ট জায়গা ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে। ভিডিওটি নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করেছেন মোহাম্মদ আরিফ।

তিনি জানিয়েছেন, এরকমভাবে যদি কোন সাপ ঢুকে পড়ে তাহলে নিজে কখনো হাত দিতে যাবেন না। আশেপাশের এলাকার যদি কোনো বড় সাপুড়ে থাকে তাহলে তাকে ডাক দিন। কমেন্ট বক্সে সকলে আরিফের সাহসিকতার প্রশংসা করেছে।

Check Also

ঘ‍রে অসুস্থ বাবা, সংসারের দায়িত্ব নিজের কাঁধে নিয়ে বাবার ভ্যান গাড়ি চালাচ্ছে যুবতী, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

আধুনিক যুগে অন্যতম প্ল্যাটফর্ম বলতে সাধারণত মানুষ সোশ্যাল মিডিয়া কেই বুঝি। এই সোশ্যাল মিডিয়া আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *