গাড়ির মধ্যে টুষ্টমী করতে লাগলো রাজ শুভশ্রীর পুত্র ইউভান, ভিডিও ভাইরাল

0
70

টলিউড (Tollywood)-এর তৈমুর বলা হয় তাকে। জন্ম থেকেই সে সেলিব্রিটি। হবে নাই বা কেন! তার বাবা মা যে রাজ-শুভশ্রী (Raj-Subhashree)।

নিশ্চয় বুঝতে আর বাকি নেই যে ইউভানের কথা বলা হচ্ছে। এখনও দুই বছর বয়সও হয়নি ইউভানের। তবে, এরই মধ্যে সে দেশ-বিদেশের বহু জায়গা ঘুরে ফেলেছে বাবা-মার সঙ্গে।

ফুটবল খেলা থেকে পড়াশোনা সবেতেই এখন থেকেই পারদর্শী এই তারকা সন্তান। এমনকি মায়ের সঙ্গে লাইভ ভিডিওতেও বেশ হাই, হ্যালো করতে শিখেছে সে।

কিউট চেহারা, মাথা ভর্তি কোঁকড়ানো চুল ও মিষ্টি হাসি নিয়ে এখনই সে টলিউডের লিটিল ক্রাশ। সোশ্যাল মিডিয়ায় তার নামে রয়েছে ফ্যানপেজ।

টলিপাড়ায় স্টার কিডদের মধ্যে সবথেকে জনপ্রিয় হলো রাজ-শুভশ্রী ইউভান চক্রবর্তী। জন্মের সময় থেকেই ইউভানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতো রাজ-শুভশ্রী।

তারপর থেকেই ধীরে ধীরে সেলিব্রেটিতে পরিণত হয়েছে এই খুদে। বর্তমানে মা-বাবার থেকে ইউভানের জনপ্রিয়তা বেশি। সোশ্যাল মিডিয়াতে রয়েছে তার অসংখ্য ফ্যানপেজ। গতকালই ইউভান পা দিলো দেড় বছরে। তবে, তার মাথার চুলটা বেশ বড়ো হয়ে গিয়েছিল। ঝুটন বেঁধেও বহু ছবি পোস্ট করা হয়েছে তার।তাই নিয়ম মেনে সে প্রথমবারের জন্য চুল কাটল ঐদিন।

আর সম্প্রতি তার বাবা-মা তার যে ছবি শেয়ার করলেন তা দেখে হতবাক নেটিজেনরা। মাথা একেবারে গড়ের মাঠ। ন্যাড়া হয়েছে ছোট্ট ইউভান (Yuvaan Chakraborty)। রাজ চক্রবর্তী একটি ছবি পোস্ট করেছেন। যেখানে শুভশ্রী (Subhashree)-র কোলে রয়েছে ইউভান। আর সেলফিটি তুলেছেন স্বয়ং রাজ।এই ছবি দিয়ে রাজ (Raj Chakraborty) লিখেছেন – ‘এটা কে? আমাদের পরিবারে নতুন মেম্বার। আমাদের ছোট্ট রসগোল্লা’। সঙ্গে শুভশ্রীকে ট্যাগ করে দিয়েছেন। ‘ওলে বাবালে কি মিষ্টি, একেবারে রসগোল্লা লাগছে, ‘পুরো নাড়ু গোপাল লাগছে’, ইউভানকে কি কিউট লাগছে’ – এমন নানান মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। এছাড়া শুভশ্রী একটি বুমেরাং ভিডিও শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে ইউভান তার মাথায় হাত বোলাচ্ছে। আর গাড়ির মধ্যে দারুন মজা করছে খুদে ছেলে ।এখানেও সবাই ভালোবাসায় ভরিয়েছেন রাজশ্রী পুত্রকে।রাজ-শুভশ্রী এবং ইউভানের বিভিন্ন ফ্যানপেজ থেকে ও তার এই নতুন ছবি পোস্ট করা হয়েছে। সকলেই মিষ্টি ইউভান কে কমেন্ট বক্সে অনেক ভালোবাসা জানিয়েছে। তবে নেটিজেনরা আরো বেশী খুশী হয়েছেন রাজ এবং শুভশ্রীর বাঙ্গালীদের এই নিয়ম পালনের ভক্তি দেখে। রাজ শুভশ্রী বরাবরই ঠাকুর ভক্ত তাই এই নিয়ম পালন করতে তাদের দেখা গিয়েছে এবং এতেই খুশি ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here