মাত্র দেড় বছর বয়সে দুর্দান্ত কায়দায় তবলা বাজিয়ে সকলকে তাক লাগালো খুদে শিশু, ভিডিও ভাইরাল

0
94

আধুনিক যুগে বিনোদনের আরেক নাম নেট দুনিয়া বা সোশ্যাল মিডিয়া। এই নেট দুনিয়া বর্তমানে আমাদের কাছে এক গুরুত্বপূর্ণ বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে।

এই সোশ্যাল মিডিয়া থেকেই আমরা বর্তমানে খেলাধুলা থেকে শুরু করে খবরাখবর নিমিষেই উপভোগ করতে পারি।

এমনকি এই নেট মাধ্যমের ফলে আমরা রানু মন্ডল, চাঁদমনি হেমব্রম এবং বিপাশা দাস সহ আরো বহু প্রতিভাবান ব্যক্তিত্বকে আমাদের মাঝে পেয়েছি।

এমনকি এই সকল প্রতিভাবান মানুষজনের প্রতিভার ভিডিও প্রথমে এই সোশ্যাল মিডিয়াই আমাদের কাছে পৌছে দিয়েছে।

এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার অবদান আমাদের জীবনে অনস্বীকার্য। চলুন তাহলে আজকের আলোচনা শুরু করা যাক। আজ আমরা এক ভাইরাল টপিক নিয়ে কথা বলবো।

বাচ্চা কে না ভালোবাসে! আর সেই ছোট্ট বাচ্চা যখন, হাত-পা নাড়িয়ে কখনো আয়নার সামনে খেলে আবার কখনো নাচ-গান করে তখন তাদেরকে আরওই মিষ্টি লাগে।

কিন্তু কোন ছোট্ট বাচ্চা তবলা বাজাচ্ছে এমনটা খুবই কম দেখা যায়। কিন্তু এমনই একটি ভিডিও ভাইরাল হলো যেখানে একটি ছোট্ট বাচ্চা ছেলে তবলা বাজাচ্ছে।

আর সেই বাচ্চাটির তবলা বাজানোর ভিডিও দেখে নেটিজেনরা বেজায় খুশি। সম্প্রতি বাড়িতে বসেই দুটো তবলা সামনে নিয়ে একটি ছোট্ট বাচ্চা অসাধারনভাবে তবলায় চাঁটি মারতে দেখা গেছে। আর এই বাচ্চাটির বয়স শুনলে আপনিও অবাক হয়ে যাবেন। মাত্র ষোলো মাসের শিশু। এইটুকুনি বয়সে পুরো বড়দের মতোন তবলা বাজিয়ে সুর তুলছে এই বাচ্চাটি। দেখে মনে হচ্ছে রীতিমতো সে বড় হয়ে কোনো ওস্তাদকেও হার মানিয়ে দেবে। এমনকি বাচ্চাটিকে দেখতেও ততোটাই মিষ্টি। বাচ্চাটা এতটাই ছোট মাঝে মাঝে আবার তাই কিছু না বাজিয়েই তবলার ওপর শুধু হাতটা রেখে বসে রয়েছে।

কিন্তু ভাবুন তো এইটুকুনি বয়সে সে তবলা বাজানোর চেষ্টা করছে বড় বয়সে সে কি হবে। এরকম খুদে বাচ্চা গুলোর মধ্যে সত্যি যেন স্বয়ং ভগবানের রূপ থাকে। তাই তারা ছোটবেলা থেকেই এত প্রতিভাবান হয়ে জন্মায়। এমনকি দেখা গেছে এই ছোট্ট বাচ্চাটি যে শুধু তবলা বাজানোর চেষ্টা করেছে তা নয়! ভিডিওটিতে পিছন থেকে একটা লোকের গলার আওয়াজ পাওয়া গেছে যে ওই বাচ্চাটিকে তবলা বাজানোর সাথে সাথে গানও শেখাচ্ছে।
আর তাই দেখে বাচ্চাটিও তবলা বাজানোর সঙ্গে সঙ্গে গান করার চেষ্টা করছে। কিন্তু দেখুন ওইটুকুনি বাচ্চা এখনো ঠিক মতো কথাও পর্যন্ত বলতে পারে না। কিন্তু তাও সে মুখে গান করার চেষ্টা করছে আর সাথে তবলা বাজানোর চেষ্টা করছে। লোকটি বলছে না ধিন ধিন না আর তার সাথে সাথে বাচ্চাটিও কথা বলতে পারছেনা কিন্তু তাও ও বলছে “না ধিন ধিন না”। সত্যি অবিশ্বাস্য কর একটা বিষয়।

নিজের চোখের সামনে না দেখলে বিশ্বাসই হবে না যে এইটুকুনি বাচ্চার মধ্যেও এমন একটি প্রতিভা রয়েছে।এই খুদে তবলিয়া পরবর্তীকালে যে সত্যিই বড় বাপের তবলিয়া হবে, একথা নিশ্চিত করে বলাই যায়। দেখা গেছে লোকটি যা বলছে বাচ্চাটিও কথা বলতে পারছে না কিন্তু তাও বলার চেষ্টা করছে। একটি সবুজ রঙের মিষ্টি দেখতে একটি গেঞ্জি আর প্যান্ট পড়ে শান্ত ছেলের মতোন বসে তবলা বাজানোর চেষ্টা করছে এই ক্ষুদে বাচ্চাটি।

ভিডিওর শেষে বাচ্চাটি দু-তিনবার মুখে ধিন ধিন বলতে বলতে তবলাতে চাঁটি মেরে দিয়েছে। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি Asif firdousi ইউটিউব চ্যানেলে কিছুদিন আগে আপলোড করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here