Breaking News

গ্যালারি ভর্তি লোকের সামনে বান্ধীবকে হাঁটু গেড়ে বসে প্রপোজ করলেন দীপক চাহার, রইলো ভাইরাল ভিডিও

এই যুগের অন্যতম যোগাযোগ সূত্র সোশ্যাল মিডিয়া। হলসম্প্রদায় ভিত্তিক তথ্য, প্রতিক্রিয়া, লিখিত উপকরণ ভাগ করে নেওয়ার এবং সহযোগিতার জন্য উত্সর্গীকৃত অনলাইন যোগাযোগ চ্যানেলগুলির সমষ্টি।

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরনের ভিডিও আমরা ভাইরাল হতে দেখি। সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে।

করোনা মহামারীর সময় যখন সারা দেশজুড়ে লকডাউন চলছিল সেই সময়ে সোশ্যাল মিডিয়ার চাহিদা এবং গুরুত্ব দুটোই বেড়ে যায়। গৃহবন্দী মানুষ তখন নিজেকে ব্যস্ত রাখতে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন কার্যকলাপ করে পোস্ট করতে শুরু করে।

নিমেষের মধ্যে সেই সকল পোস্ট ভাইরাল হয়ে গিয়ে বেশ কিছু ইনকাম শুরু হয়। যেসব মানুষ তাদের প্রতিভা দেখানোর সুযোগ পায়নি তারা এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টি বেছে নিয়ে তাদের প্রতিভা দেখাচ্ছে এবং তাদের প্রতিভার মর্যাদা অনুসারে একটি নির্দিষ্ট ইনকাম করছে।

আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মানুষের ভিডিও পাশাপাশি বিভিন্ন ধরনের নাচের এবং টুইটার ভিডিও ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়া এমনই একটা প্ল্যাটফর্ম যেখানে কোন কিছু ভাইরাল হতে এক সেকেন্ড সময় লাগে না। বহু মানুষের বিভিন্ন প্রতিভার ভিডিও ভাইরাল,

হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং টুইটারে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সদ্য গ্রাউন্ড ভর্তি লোকের সামনে একটি চেন্নাই সুপার কিংসের ক্রিকেট প্লেয়ার একটি ভদ্রমহিলাকে প্রপোজ করছেন। হঠাৎ প্লেয়ারটি সামনে এসে সেই মহিলাটি পাশে দাঁড়ায়।

তারপরই ঘুরে তাকে প্রপোজ করার জন্য হাঁটু গেড়ে বসে। তাদেরকে আরো উৎসাহিত করার জন্য পাশের লোকেরা তাদের আরও চিয়ার্স করতে শুরু করে। এই সুন্দর মুহূর্তটা নেটিজেনরা খুবই পছন্দ করেছেন। বর্তমানে এই ভিডিওটি টুইটারের ছেয়ে গেছে।

ভিডিওটি টুইটারে রয়েছে।‌ Chennai super kings নামক টুইটার পেজে এ এটি উপস্থিত রয়েছে। হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটিকে দেখেছেন ও ১৭ হাজার,


জন মানুষ ভিডিওটি পছন্দ করে লাইক করেছেন। ভিডিওটি টুইটারে প্রায় কয়েক দিন আগেই ছাড়া হয়েছে। আপনারা সবাইকে এটি দেখতে পারেন। আশা করি ভালো লাগবে।

Check Also

ড্রিঙ্কস করে স্বামী রাজের সঙ্গে রোমান্সে মেতে উঠেছে অভিনেত্রী শুভশ্রী ,তুমুল ভাইরাল ভিডিও

একেতেই ঘূর্ণিঝড় জাওয়াদের রেশ, তার ওপর মাঝেমাঝেই বইছে উত্তরের হাওয়া, জানান দিচ্ছে শীতের আগমনের। তাপমাত্রার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *