বিদায় বেলায় বউকে কাঁদতে দেখে, হাউমাউ করে কেঁদে ফেলল নতুন বর, ভিডিও ভাইরাল

0
4

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে যে কোন মানুষ নিজেদের মনের কথা নির্দ্বিধায় বলতে পারেন।

এই সমস্ত প্লাটফর্মে যেকোন মানুষ নিজেদের ট্যালেন্ট এর ভিডিও আপলোড করে থাকেন যার মাধ্যমে তারা মাঝে মধ্যেই জনপ্রিয়তা অর্জন করতে পারেন।

এই জনপ্রিয়তার মাঝখানে ও বেশকিছু এমন ভিডিও থেকে যেগুলি আমাদের নজরে পড়ে যায়। এই ভিডিও গুলোর মধ্যে অন্যতম হলো বেশ কিছু হাসির ভিডিও।

হাসতে আমরা কে না ভালোবাসি, হাসির ভিডিও দেখলে যেকোন মুহূর্তে আমাদের মন উৎফুল্ল হয়ে উঠতে পারে।

তার সঙ্গেই ভাইরাল হয়ে থাকে যে কোন ট্যালেন্ট এর ভিডিও। কারো কোন ট্যালেন্ট ভালো থাকলে সে ওই ট্যালেন্ট প্রদর্শন করে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা অর্জন করতে পারে।

যখন বিয়ের পরে কনে বিদায় হয় তখন শশুর বাড়ি যাওয়ার সময়, কনে অবশ্যই কেঁদে ওঠে। তার কারণ হলো বহুদিনে চির পরিচিত মানুষগুলোর সঙ্গ ছেড়ে দিয়ে তাকে একেবারে নতুন একটি পরিবারে গিয়ে নিজেকে মানিয়ে নিতে হবে।

সেখানে কেমন মানুষ থাকবে না থাকবে সমস্ত কিছুর সমস্যা থাকতে পারে, অনেক সময় নতুন পরিবেশে গিয়ে নিজেকে মানিয়ে নেওয়া একটু সমস্যা হয়ে যায় নতুন বউয়ের।

কিন্তু, এরকম ঘটনা খুব কম দেখা যায় যেখানে কনে নয় বরং বর কাঁদতে শুরু করেছে। তবে এই বর কেঁদে ভাসাচ্ছে তার নতুন বউ কাদছে দেখে।

এই ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে, যেখানে নতুন বরের কান্ড দেখে বাড়ির আত্মীয় স্বজনেরা হেসেই অস্থির।

এই ভিডিওটি আপলোড করেছেন নদ্দি খান নামক একজন ফেসবুক ব্যবহারকারী। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি বিবাহ রীতি অনুযায়ী কনে বিদায় পর্ব চলছে।

সেখানে উপস্থিত রয়েছে বাড়ির আত্মীয় স্বজনেরা এবং সেখানে উপস্থিত বর এবং বউ। নিজের বাড়ি ছেড়ে অন্য বাড়িতে যাওয়ার সময় নতুন বউ প্রচন্ড কাঁদছেন কিন্তু সেই সময়ে বউয়ের কান্না সহ্য করতে না পেরে হঠাৎ করে কেঁদে উঠলেন নতুন বর।

ঘটনাটি দেখে সকলে একেবারে চমকে গেল। নতুন কনের কান্না থামাতে গিয়ে বরের কান্না শুরু হলো। তার কান্না থামাতে গিয়ে হিমশিম খেলেন বাড়ির লোকেরা। একজন তো আবার রেগে গিয়ে বরের গালে দুটো চড় কষিয়ে দিলেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে তুমুল ভাইরাল হয়ে গেছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই দেড় লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন এবং হাজারখানেক মানুষ লাইক দিয়েছেন এই ভিডিওটি।

যেকোনো বিবাহ রীতি অনুযায়ী নতুন বর কনেকে শ্বশুর বাড়িতে নিয়ে যায়। কিন্তু সেখানে এরকম বরের কান্নার কথা কেউ শোনে নি।

তাই স্বভাবতই এই একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড দেওয়ার সঙ্গে সঙ্গে সকলে একেবারে চমকে গিয়েছেন বরের কান্ড দেখে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here