ঢিলেঢালা পোশাকে উন্মুক্ত বেবি বাম্প নিয়ে শুটিংয়ে কোয়েল মল্লিক! সু খবর মা হতে চলেছেন কোয়েল, ভাইরাল ভিডিও

0
4

আধুনিক যুগে বিনোদনের আরেক নাম নেট দুনিয়া বা সোশ্যাল মিডিয়া। এই নেট দুনিয়া বর্তমানে আমাদের কাছে এক গুরুত্বপূর্ণ বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়া থেকেই আমরা বর্তমানে খেলাধুলা থেকে শুরু করে খবরাখবর নিমিষেই উপভোগ করতে পারি। এমনকি এই নেট মাধ্যমের ফলে আমরা রানু মন্ডল, চাঁদমনি হেমব্রম এবং বিপাশা দাস সহ আরো বহু প্রতিভাবান ব্যক্তিত্বকে আমাদের মাঝে পেয়েছি।

এমনকি এই সকল প্রতিভাবান মানুষজনের প্রতিভার ভিডিও প্রথমে এই সোশ্যাল মিডিয়াই আমাদের কাছে পৌছে দিয়েছে। এছাড়া বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের পূর্বাভাস আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিমিষে পেয়ে যাই, যার ফলে আমরা আগে থেকে সতর্কতা অবলম্বন করতে পারি। এছাড়া এই নেট দুনিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন অজানা কথা থেকে শুরু করে বিভিন্ন অজানা তথ্য নিমিষের মধ্যেই জানতে পারি।

এমনকি প্রকৃতি সম্পর্কে বিভিন্ন অজানা রহস্য এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমাদের কাছে ফুটে ওঠে। এছাড়া বিভিন্ন টলি তারকাদের স্বাভাবিক জীবনযাপন সম্পর্কেও জানা যায় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বহু প্রতিভাবান মানুষ এই সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়ার মাধ্যমে তাদের প্রতিভা নেটিজেনদের মাঝে তুলে ধরেন এবং রাতারাতি স্টার হন। এছাড়া বিভিন্ন সুস্বাদু খাবারের রেসিপির ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়।

এই সকল রেসিপি দেখে আপনি নিজেও এই সকল সুস্বাদু খাবার রান্না করে তা আহার করতে পারেন। সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়া বা নেট মাধ্যমের অবদান আমাদের জীবনে অপরিসীম। এক কথায় বলতে গেলে এটি বিনোদনের সমাহার। চলুন তাহলে আজকের আলোচনা শুরু করা যাক। আজ আমরা কথা বলবো অভিনেত্রী কোয়েল মল্লিককে নিয়ে।

সম্প্রতি কয়েকদিন আগেই অভিনেত্রী কোয়েল মল্লিকের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওটিতে অভিনেত্রী কে বেবি বাম্প সঙ্গে দেখা গিয়েছে। হলুদ কুর্তি পড়ে অভিনেত্রী হেটে বেড়াচ্ছেন এবং স্পষ্ট বোঝা যাচ্ছে তার বেবি বাম্প। এই ভিডিও দেখেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মনে প্রশ্ন উঠেছে তবে কি আবারও মা হতে চলেছেন অভিনেত্রী। তবে বলে রাখি তা একদমই নয় এটি অভিনেত্রীর একটি ছবির শুটিংয়ের ভিডিও।

আগের বছরই বড়পর্দায় মুক্তি পেয়েছিল পরমব্রত এবং কোয়েল মল্লিক অভিনীত বনি ছবি। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কল্পবিজ্ঞানের গল্প ঘিরেই তৈরি হয়েছিল এই ছবি। সেই ছবির শুটিং করতে গিয়েই এই ভিডিওটি করা হয়েছিল এবং সেই ভিডিওটি শেয়ার করে কোয়েল মল্লিক স্পষ্ট লিখেছিলেন যে বনি ছবির শুটিং এর কিছু মুহূর্ত। ২০২১ টেলিভিশনের বড় পর্দায় মুক্তি পেয়েছিল বনি ছবিটি।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)


প্রবাসী বাঙালি সব্যসাচী এবং প্রতিভার সন্তানকে ঘিরেই তৈরি হয়েছিল এই গল্প। তবে তাদের যে সন্তান জন্ম নিয়েছিল সে স্বাভাবিক আর পাঁচটা সন্তানের মত নয়। আর ঠিক তখনই ওরা দুজন জানতে পারে তাদের সন্তানকে ঘিরে চলছে অনেক বড় রকমের চক্রান্ত। দর্শকমহলে এই ছবির দারুণ জনপ্রিয়তা অর্জন করেছিল।

সকলেরই কল্পবিজ্ঞানের ঘেরা এই গল্প বেশ ভালো লেগেছিল। তবে বাস্তব জীবনে এক সন্তানের মা হয়েছেন কোয়েল মল্লিক। ২০২০ সালে তার জীবনে এসেছিল তার পুত্র সন্তান কবীর। তাকে নিয়েই তার সময় কেটে যায়। বর্তমানে শুটিংয়ের কাজ, সংসার, সন্তান সবটাই নিজের একার হাতে সামলাচ্ছেন অভিনেত্রী। তবে কোয়েল পুনরায় কাজে ফিরেছেন এই দেখে খুবই খুশি তার ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here