প্রয়ানের আগে শেষবার অরুনিতার সঙ্গে গান গেয়েছিলেন লতা মঙ্গেশকর, ভাইরাল ভিডিও

0
149

প্রতিভার থেকেও বড় কোনো শব্দ দিয়ে যদি ব্যাখ্যা করা যায় তবে কিশোর কুমার ও লতা মঙ্গেশকর তাইই। গানের যুগ বিবর্তনে তারা নিজেরাই একটি যুগের সৃষ্টি করেছেন।

আজও আপামর বাঙালির মনে গেঁথে রয়েছেন তারা। কেবল প্রবীণ প্রজন্ম নয় এই প্রজন্মের যুবক-যুবতীরাও ইনাদের ভক্ত।

তাই তো বারে বারে নতুন প্রজন্মের কন্ঠে জীবন্ত হয়ে ওঠে কিশোর কুমার ও লতা মঙ্গেশকরের গানগুলি।তাদের দুজনের গাওয়া একটি গান আজো মানুষের মনে গেথে রয়েছে- তেরে বিনা জিন্দেগী সে কোয়ি।

আর এবার সম্প্রতি এই গানের সুরের স্রোতে ভেসে গেল শ্রোতারা।গানের অন‍্যতম জনপ্রিয় শো ইন্ডিয়ান আইডল। এই মঞ্চে বহু প্রতিভাবান শিল্পী প্রকাশ্যে আসেন।

এবার এই মঞ্চেই এক প্রতিযোগীর গাওয়া গান মুগ্ধ করে দিয়েছে সকলকে। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি মেয়ে সেই কালজয়ী গাওয়া গান তেরে বিনা জিন্দেগি সে কোয়ি গানটি গাইছেন।

এমন কঠিন একটি গান যেভাবে অবলীলায় সাবলীলভাবে সে পারফর্ম করেছে তাতে মুগ্ধ হয়ে গেছে শ্রোতারা।সে কেবল গানটি গায়নি সুরের গভীরে যেন ঢুকে গেছেন।

আর তাইতো তার গান শেষ হতেই করতালিতে ভরে গেছে মঞ্চ। জানা গেছে এই মেয়েটির নাম অরুনিতা। ইন্ডিয়ান আইডল সিজন 12 এর প্রতিযোগী তিনি।

1 মাস আগে সনি টিভি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে এক মিলিয়নেরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। তার কণ্ঠস্বরের প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here