ভরা মঞ্চে গান গাইতে গাইতে অঙ্গরঙ্গে মেতে উঠলেন অরুনিতা পাবনদ্বীপ, ভাইরাল ভিডিও

0
48

ইন্ডিয়ান আইডল ১২ (Indian Idol 12) এর অন্যতম প্রতিযোগী ছিলেন পবনদীপ (Pawandwip) এবং অরুণিতা (Arunita)। অরুণিতা ছিলেন বঙ্গকন্যা আর পবনদীপ ছিলেন উত্তর ভারতের মানুষ।

দুজনের অসাধারন গান বিচারকদের পাগল করে দিয়েছিল। যদিও বাঙালিরা ভেবেছিলেন হয়তো অরুণিতা প্রথম হবেন,

কিন্তু সব মিলিয়ে বিচার করে পবনদীপকে শ্রেষ্ঠত্বের মুকুট দেওয়া হয়। অবশেষে দুজনে মিলে জুটিতে একটি প্লেব্যাক (Playback Singer) করেছেন।

দুজনের প্রেমের মাখোমাখো সম্পর্কের (Love Relation) মতো গানটিও বেশ মাখোমাখো হয়েছে। সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

গানটির মুক্তি পাওয়া স্টুডিও ভার্সন এর দেখা যাচ্ছে একে অপরকে উদ্দেশ্য করে গানটি যেন গাইছেন। তাদের দুজনের চোখে মুখে প্রেমের অসাধারণ কথা যেন বর্ষিত হচ্ছে।

সবুজ রঙের অসাধারণ একটি ড্রেস (Green dress) পরে অরুণিতাকে বেশ সুন্দর দেখতে লাগছে। তাকে শুধু দেখতেই সুন্দর নয়, তার যেন মা সরস্বতী বিরাজ করছে।

অরুণিতা বাংলার মেয়ে। তাঁকে খ্যাতির আলো এনে দিয়েছে সুরের মঞ্চই। অন্যদিকে পবনদীপ উত্তরাখণ্ডের ছেলে। তাঁর সুরেলা কন্ঠে ভর করেই ২০২১ সালের ‘ইন্ডিয়ান আইডল’-এর খেতাব জিতে নেন তিনি।

সদ্য মুক্তি পেয়েছে অরুণিতা ও পবনদীপের নতুন মিউজিক ভিডিও ‘মনজুর দিল’-এর টিজার। বলা বাহুল্য, এটিই তাঁদের প্রথম মিউজিক ভিডিও। এর আগে ‘তেরে বগের তেরে উমিদ’ এবং ‘ও সাঁইয়া’-র মত ডুয়েট শ্রোতাদের উপহার দিয়েছেন তারা। তবে প্রেমের গানে এই প্রথম অন ক্যামেরা রোম্যান্স করতে দেখা গেল ‘অরুদীপ’ -কে। টিজারে দেখা যাচ্ছে, হাঁটু গেড়ে বসে আংটি দিয়ে অরুণিতার কাছে প্রেম নিবেদন করছেন পবনদীপ। তাঁর সঙ্গে চিরজীবন একসঙ্গে থাকার কথা দিচ্ছেন অরুণিতাও। এই ভিডিও দেখে অনুরাগীদের একাংশের প্রশ্ন, ভিডিওর মত সত্যিই কী বাগদান সেরে ফেললেন এই জুটি? এ নিয়ে অবশ্য মুখ খোলেননি অরুণিতা বা পবনদীপ কেউই। তবে ২৫ সেকেণ্ডের টিজার জুড়ে মন করেছেন অরুণিতা ও পবনদীপের জমাটি রসায়ন। আজই অনলাইনে মুক্তি পাওয়ার কথা পবনদীপ, অরুণিতার ‘মনজুর দিল’।

তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়ছে যেখানে দেখা যাচ্ছে, অভিনেতা শত্রুঘ্ন সিনহার সামনেই অরুণিতা কাঞ্জিলালকে নিজের ভালোবাসার কথা জানালেন ‘ইন্ডিয়ান আইডল’-এর আরেক প্রতিযোগী পবনদীপ রাজন। নিজের সঙ্গে স্ত্রী পুনমের সম্পর্কের রসায়ন শেয়ার করতে দেখা যাবে শত্রুঘ্নকে। আর সঙ্গে, নিজের হাতে পকোড়া বানাবেন অরুণিতা। আর তারপরেই নিজের প্রেমে পড়ার কথা স্বীকার করে নেবেন পবন।সম্প্রতি এই এপিসোডের প্রোমো সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, শত্রুঘ্ন সিনহা তাঁর স্ত্রীর সাথে গ্র্যান্ড এন্ট্রি নিচ্ছেন মঞ্চে। সকলের গানেই মুগ্ধ হন এই বর্ষীয়ান অভিনেতা। তারপরই দেখা যায় অরুণিতা নিজের হাতে পকোড়া বানিয়েছেন হিমেশ রেশামিয়ার জন্য। যা সবাই ভাগ করে খায় ও অরুণিতার হাতের রান্নার প্রশংসা করে।

শেষ পর্যন্ত প্রতিযোগী পবনদীপ রাজনও পাকোড়া খায় এবং অরুণিতার প্রশংসায় বলেন, আমার মনে হয় আমি সত্যিই প্রেমে পড়েছি। পবনদীপের স্বীকারোক্তি শুনে সকলেই হতবাক! যদিও তা শুনে অরুণিতা সেখানেই হাসতে শুরু করেন। এবার অরুণিতা না অরুনিতার তৈরি পকোড়া, কার প্রেমে পড়লেন পবনদীপ তা তো এপিসোড টেলিকাস্ট হলেই বোঝা যাবে। ‘ইন্ডিয়ান আইডল ১২’-র দুই জনপ্রিয় প্রতিযোগী হলেন পবনদীপ এবং অরুনিতা। মনে করা হচ্ছে দু’জনেই ফাইনালে নিজেদের জায়গা করে নেবেন। তাঁদের জুটিও বেশ পছন্দ দর্শকদের। এবার প্রেম সত্যি না মিথ্যে নাকি শুধুই ‘TRP-র নাটক’ তা তো সময় বলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here